আইএসএলের দ্বিতীয় ম্যাচেও জয় অধরা ব্যাঙ্গালুরু এফসির। পরপর দু ম্যাচ পয়েন্ট নষ্ট হওয়ায় হতশ সুনীল ছেত্রীরা। অপরদিকে প্রথম ম্য়াচে জয় পেলেও দ্বিতীয় ম্যাচে বেঙ্গলুরুর মত কঠিন দলের বিরুদ্ধে এক পয়েন্ট পাওয়ায় খুব একটা হতাশ নয় হায়দরাবাদ। এই ড্রয়ের ফলে ২ ম্য়াচে ৪ পয়েন্ট নিয়ে আউএসএলের লিগ টেবিলে তৃতীয় স্থানে রইল কোচ মারকুয়েজের হায়দরাবাদ এফসি। অপরদিকে পরপর দু ম্যাচ ড্র করে লিগ টেবিলের ৬ নম্বর স্থানে কোচ কুয়াডার্টের বেঙ্গালুরু এফসি।

এদিন ম্য়াচের শুরু থেকেই টানটান উত্তেজনায় শুরু হয় খেলা। প্রথমার্ধে দুই দলই একাধিক আক্রমণ করে। কিন্তু কোনও দলই গোলের মুখ খুলতে পারেনি। দ্বিতীয়ার্ধেও গোলের জন্য আক্রমণের মাত্রা বাড়ায় বেঙ্গালুরু ও হায়দরাবাদ। কিন্তু দুই দলেরই জমাটি রক্ষণ ভাঙতে সম হয়নি সুনীল ছেত্রী, সিলভা, আরিডেন, নাজারিরা। বেশ কয়েকটি সহজ সুযোগও মিস করে দুই দল। যার ফলে গোলশূন্য ব্যবধানেই শেষ হয় এই গুরুত্বপূর্ণ ম্যাচ। ১ পয়েন্ট নিয়েই সন্তুষ্ট থাকতে হয় বেঙ্গালুরু ও হায়দরাবাদ।

ম্যাচে বল পজিশনের দিক থেকে কিন্তু বেঙ্গালুরুকে কিছুটা টেক্কা দেয় হায়দরাবাদ। ৫৫ শতাংশ বল পজিশন রাখে হায়দরাবাদ। ৪৫ শতাংশ বল পজিশন রাখে বেঙ্গালুরু। ম্য়াচে ২টি হলুদ কার্ড দেখতে হয়েছে কুয়াডার্টের দলকে। বেঙ্গালুরুর পরের ম্যাচ চেন্নাইয়ান এফসির সঙ্গে। হায়দরাবাদের পরব্রীত জামশেদপুরের সঙ্গে। পরের ম্য়াচে জিতে জয়ে ফিরতে মরিয়া দুই দল।