বার্সেলোনার প্রস্তুতি শিবিরে যোগ দিতে পারছেন না নতুন সই করা তারকা মিরালেম পিজানিক। বার্সেলোনা ক্লাবের পক্ষ থেকে একটি বিবৃতিতে জানিয়ে দেওয়া হয়েছে যে জুভেন্তাসের প্রাক্তন মাঝমাঠের তারকার করোনা সংক্রমণের পরীক্ষার রিপোর্ট পজিটিভ এসেছে। খুব শিগগিরই প্রাক মরশুম প্রস্তুতি শুরু করতে চলেছে বার্সেলোনা, কিন্তু অন্তত দু সপ্তাহ মেসিদের সেই প্রাক মরশুম শিবিরে যোগ দিতে পারবেনা বসনিয়ার এই মাঝমাঠের ফুটবলার।

আরও পড়ুনঃশাহরুখ,জয়,জুহির সম্মতিতেই সৌরভকে কেকেআর থেকে বাদ দিয়েছিলাম, বিস্ফোরক বেঙ্কি মাইসোর

বার্সার তরফে প্রকাশিত বিবৃতিতে বলা হয়েছে যে শনিবার কিছু শারীরিক অস্বস্তি থাকার করোনা সংক্রমণের পরীক্ষা করিয়েছিলেন বছর ৩০ এর পিজানিক। পরে সেই রিপোর্ট পজিটিভ আসার পরে সঙ্গে সঙ্গে নিজেকে গৃহবন্দি করে নেন তিনি। ১৫ দিনের মধ্যে তার শিবিরে যোগ দেওয়ার কোনওরকম সম্ভাবনা নেই। ১৫ দিন পরে তার পরীক্ষার রিপোর্ট নেগেটিভ আসলে ক্লাব তাকে জানিয়ে দেবে যে কখন তিনি যোগ দিতে পারবেন শিবিরে। 

আরও পড়ুনঃছুটি কাটাতে গিয়ে কি বাগদান সারলেন রোনাল্ডো, জর্জিনার ছবি ঘিরে জল্পনা নেট দুনিয়ায়

আরও পড়ুনঃষষ্ঠবার চ্যাম্পিয়ন্স লিগ জয় বায়ার্ন মিউনিখের, লড়াই করে হার পিএসজির

এখনও ন্যু ক্যাম্পে অফিসিয়াল প্রেজেন্টেশন করা হয়নি মিরালেম পিজানিককে। জুন মাসেই বার্সার তরুণ মিডফিল্ডার আর্থার মেলো আর ৬০ মিলিয়ন ইউরোর বিনিময়ে পিজানিককে দলে নেয় বার্সেলোনা। একজন ভালো আক্রমণাত্মক মিডফিল্ডারের অভাবে বেশ কিছুদিন ধরে ভুগছিল তারা। ফ্রাঙ্কি দি জং এখনও যথেষ্ট অভিজ্ঞ নন। তাই একজন অভিজ্ঞ মিডফিল্ডার হিসাবে পিজানিককে দলে নিয়েছিল বার্সা। এখন এই প্রতিকূল পরিস্থিতি কাটিয়ে কবে যোগ দিতে পারবেন তিনি তার নতুন দলে সেটাই দেখার।