আজ এফ.এ কাপের দ্বিতীয় সেমিতে মুখোমুখি হতে চলেছে ম্যানচেস্টার ইউনাইটেড এবং চেলসি। বল গড়ানোর আগেই বিতর্কিত মন্তব্য করে ম্যাচের আবহ উত্তপ্ত করে তুলেছেন চেলসি কোচ ফ্রাঙ্ক ল্যাম্পার্ড। ম্যানচেস্টার ইউনাইটেডের বিরুদ্ধে রেফারিদের পক্ষপাতিত্বর অভিযোগ তুলেছেন তিনি। সেই অভিযোগ-কে অবশ্য উড়িয়ে দিয়েছেন ম্যান ইউ কোচ ওলে গানার সলশায়ার। মাঠে খেলেই যাবতীয় জবাব দিতে চাইছেন তিনি। তবে কয়েকদিন আগে তিনি অসন্তোষ প্ৰকাশ করেছিলেন সূচি নিয়ে। 

আরও পড়ুনঃ'মানুষ গম্ভীরকে একেবারেই পছন্দ নয়,ওর মধ্যে কিছু সমস্যা আছে', ফের তোপ শাহিদ আফ্রিদির

এই মুহুর্তে দুর্দান্ত ফর্মে রয়েছে ম্যানচেস্টার ইউনাইটেডের আক্রমণভাগ। প্রতি ম্যাচে গোল করছেন র‍্যাশফোর্ড, মার্শিয়াল-রা। ছন্দে রয়েছেন তরুন তারকা মেসন গ্রিনউড। মাঝমাঠে অসাধারণ ফর্মে রয়েছেন পর্তুগিজ তারকা ব্রুনো ফার্নান্দেজ। তবে এই ম্যাচে নামার আগে অন্য একটি বিষয় চিন্তায় রেখেছে রেড ডেভিল ম্যানেজার ওলে গানার সলশায়ারকে। এই ম্যাচের দুদিন আগেই লিগের ম্যাচ খেলেছে ম্যান ইউ। চেলসির বিরুদ্ধে খেলতে নামার আগে চেলসির চেয়ে অনেক কম সময় পেলো তারা। রেড ডেভিলসদের চেয়ে অনেক বেশি বিশ্রাম পেয়ে ওই ম্যাচে নামবে চেলসি। এই সুচির ব্যাপারেই অসন্তোষ প্রকাশ করেছেন ওলে। 

আরও পড়ুনঃসোমে বৈঠক আইসিসির,বিশ্বকাপ বাতিল ঘোষণার অপেক্ষায় বিসিসিআই

আরও পড়ুনঃপাকিস্তানের এক বিশেষ ভক্ত চিঠি লিখতেন কাম্বলিকে, যা পৌছে দিতেন রশিদ লতিফ

এফ.এ কাপের সেমিতে ঘটেছে অঘটন। কয়েকদিন আগেও যেই আর্সেনাল লিগে ফর্ম হাতড়ে বেড়াচ্ছিল তারাই প্রথম সেমিফাইনালে হারিয়ে দিয়েছে গতবারের চ্যাম্পিয়নদের। ৮০০-এরও বেশি দিন পর ঘরোয়া কাপ প্রতিযোগিতায় কোনও ম্যাচ হেরেছে পেপ গুয়ার্দিওয়ালার ম্যানচেস্টার সিটি। চলতি মরশুম-টা এমনিতেও ভালো যায়নি সিটির। গত মরশুমে ইংলিশ ফুটবলে রাজত্ব করা ম্যান সিটি এখনও অবধি এই মরশুমে কেবলমাত্র একটি ট্রফি জিতেছে। যদিও এখনও চ্যাম্পিয়ন্স লিগের দৌড়ে রয়েছে তারা।