Asianet News BanglaAsianet News Bangla

'মানুষ গম্ভীরকে একেবারেই পছন্দ নয়,ওর মধ্যে কিছু সমস্যা আছে', ফের তোপ শাহিদ আফ্রিদির

  • ফের গৌতম গম্ভীরের বিরুদ্ধে তোপ দাগলেন শাহিদ আফ্রিদি
  • বললেন ব্য়াটসম্যান গৌতম গম্ভীরকে তার খুবই পছন্দ
  • কিন্তু মানুষ গম্ভীরকে একেবারেই পছন্দ নয় প্রাক্তন পাক তারকার
  • গম্ভীরের মধ্যে কোনও সমস্যা রয়েছে বলেও জানান আফ্রিদি
     
Shahid Afridi again attacked former Indian opener Gautam Gambhir bsp
Author
Kolkata, First Published Jul 19, 2020, 8:07 PM IST
  • Facebook
  • Twitter
  • Whatsapp

মাঠের ভিতর হোক আর মাঠের বাইরে তাদের যে বরাবর সাপে-নেউলে সম্পর্ক তা সকলের জানা।  কথা হচ্ছে  পাক্সিতানের প্রাক্তন অধিনায়ক শাহিদ আফ্রিদি ও প্রাক্তন ভারতীয় ওপেনার গৌতম গম্ভীরের। ক্রিকেট জীবনে মাঠের ভিতর একাধিক বিতর্কে জড়িয়েছেন এই  দুই তারকা। ক্রিকেটকে বিদায় জানানোর পরও একাধিক ইস্যুতে একে অপরকে আক্রমণ করেছেন তারা। বিশেষ করে শাহিদ আফ্রিদি শুধু গম্ভীর নয়, ভারতের বিরুদ্ধে লাগাতার বিষোদগার করছেন। এবার ফের গৌতম গম্ভীরের বিরুদ্ধে তোপ দাগলেন বুমবুম।

আরও পড়ুনঃসোমে বৈঠক আইসিসির,বিশ্বকাপ বাতিল ঘোষণার অপেক্ষায় বিসিসিআই

পাকিস্তানে এক সাক্ষাৎকারে গৌতম গম্ভীরকে আক্রমণ করেছেন শাহিদ আফ্রিদি। এবার তো সরাসরি গম্ভীরের মানসিক সমস্যা আছে বলে অভিযোগ করেছেন আফ্রিদি। তিনি বলেছেন,এক জন ব্যাটসম্যান এবং ক্রিকেটার হিসেবে আমি গম্ভীরকে পছন্দই করি। কিন্তু মানুষ হিসেবে ওকে পছন্দ করি না। আমার মনে হয় গম্ভীরের কিছু সমস্যা আছে। অনেক সময়েই গম্ভীর এমন সব মন্তব্য করে বসে, যার পরে মনে হওয়াই স্বাভাবিক ওর মধ্যে কিছু সমস্যা রয়েছে। আমি একাই শুধু গম্ভীর সম্পর্কে বলছি এমন নয়। ভারতের প্রাক্তন ফিজিয়ো গম্ভীর সম্পর্কে মন্তব্য করে গিয়েছে। ভারতের প্রাক্তন বাঁ হাতি ওপেনার প্রসঙ্গে জাতীয় দলের প্রাক্তন ফিজিয়ো প্যাডি আপটন তাঁর বইতে লিখেছেন,'সেঞ্চুরি করে আউট হয়ে গেলেও গম্ভীর কষ্ট পেতেন, মানসিক যন্ত্রণায় ভুগতেন। গম্ভীরের মধ্যে আত্মবিশ্বাস কম।' আফ্রিদি সেই প্রসঙ্গ তুলেই আক্রমণ শানান।

আরও পড়ুনঃপাকিস্তানের এক বিশেষ ভক্ত চিঠি লিখতেন কাম্বলিকে, যা পৌছে দিতেন রশিদ লতিফ

আরও পড়ুনঃ২০০৮ সিডনি টেস্টে তার দুটি ভুল সিদ্ধান্তের কারণেই হারতে হয়েছিল ভারতকে, স্বীকারোক্তি স্টিভ বাকনারের

সম্প্রতি করোনা ভাইরাসে আক্রান্ত হয়েছিলেন শাহিদ আফ্রিদি। আফ্রিদি করোনা আক্রান্ত হওয়ার পর অনেকেই তার সুস্থতা কামনা করেন। দুজনের মধ্যে তিক্ত সম্পর্ক হলেও, গৌতম গম্ভীর আফ্রিদির সুস্থতা কামনা করেছিলেন। কিন্তু করোনা মুক্ত হয়েই ফের ভারতের বিরুদ্ধে তোপল দাগা শুরু করেন প্রাক্তন পাক অধিনায়ক। এবার ফের গম্ভীরকে তোপ দেগে বসলেন আফ্রিদি। যদিও এর কোনও প্রতুত্তর এখনও দেননি ভারতীয় তারকা ক্রিকেটার।
 

Follow Us:
Download App:
  • android
  • ios