শেষপর্যন্ত প্রায় ৫ মাসের উৎকণ্ঠা কাটিয়ে গোয়ায় পৌঁছলো লাল হলুদ ব্রিগেডের একটা বড় অংশ। আর এখনও যারা বাকি আছেন তারাও অল্প সময়ের মধ্যেই গোয়ার উদ্দেশ্যে রওনা দিতে চলেছেন। ইস্টবেঙ্গলের স্বদেশী ও বিদেশী ব্রিগেড একটা বড় অংশ আজ পৌঁছে যাচ্ছে গোয়ার হিলটন রিসোর্টে

শুক্রবার কলকাতা বিমানবন্দরে হাজির ছিলেন সামাদ আলি মল্লিক, দেবজিত মজুমদার এবং শঙ্কর রায়। এদের পাশাপাশি গোয়ায় যেতে চলেছেন নারায়ণ দাস এবং রফিক আলি সর্দার। এক সাথে এই বঙ্গ ব্রিগেড যাবে গোয়ায়। আই লিগ কোয়ালিফায়ার শেষ হলে ইস্টবেঙ্গল শিবিরে যোগ দিতে পারেন আর এক বঙ্গতনয় রানা ঘরামী। 

এর পাশাপাশি ইস্টবেঙ্গলের বিদেশী ব্রিগেডের অনেকেই পৌঁছে গিয়েছেন গোয়া। লাল-হলুদের কোচ রবি ফাউলার সহ উপস্থিত হয়েছেন তিন বিদেশী খেলোয়াড় অ্যান্থনি পিলকিংটন, ড্যানি ফক্স এবং অ্যারন আমাদি হলোওয়ে। পাশাপাশি উপস্থিত ছিলেন সহকারী কোচ অ্যান্থনি গ্রান্ট। এছাড়া আজকে রাতের মধ্যেই চলে আসবেন ইস্টবেঙ্গলের আরও এক বিদেশী রিক্রুট স্কট নেভিল। আজ রাতের মধ্যেই মুম্বইয়ে অবতরণ করবেন এই উইং ব্যাক।

এদিকে সম্ভবত আজকের আর কিছুক্ষণের মধ্যেই লোগো এবং খেলোয়াড়দের ঘোষণা করে দেবে ইস্টবেঙ্গল ক্লাব। পাশাপাশি এফএসডিএল এর তরফ থেকেও ওয়েবসাইট এবং সোশ্যাল মিডিয়ায় ইস্টবেঙ্গলের ক্লাব নাম অন্তর্ভুক্ত করে দেওয়া হবে।