Asianet News Bangla

ভোকাল টনিক কোচের প্রয়াণে শোকস্তব্ধ সব মহল, শ্রদ্ধাজ্ঞাপন ক্রীড়া, রাজনৈতিক ব্যক্তিত্ব থেকে সেলেবদের

  • পিকে বন্দ্যোপাধ্যায়ের প্রয়াণে শোকস্তব্ধ সব মহল
  • শোকপ্রকাশ সচিন তেন্ডুলকর, সুনীল ছেত্রীর
  • সমবেদনা প্রফুল প্যাটেল, রাজ্যপাল জগদীপ ধনকরের
  • শ্রদ্ধা জানিয়েছেন অজয় দেবগণ, জিৎ, শ্রীজিত মুখোপাধ্যায়
     
From Sachin to Jagdeep Dhnakar give reaction on the demise of PK Banerjee
Author
Kolkata, First Published Mar 20, 2020, 7:28 PM IST
  • Facebook
  • Twitter
  • Whatsapp

কিংবদন্তী ফুটবল কোচ পিকে বন্দ্যোপাধ্যায়ের প্রয়াণে শোকস্তব্ধ স্তব্ধ সব মহল। শুক্রবার দুপুর ২টো ৮ মিনিটে দেহত্যাগ করেন ময়দানের ভোকাল টনিক কোচ। পিকে বন্দ্যোপাধ্যায়ের জীবনাবসান ক্রীড়া ব্যক্তিত্ব থেকে রাজনীতির কুশিলবরা শোক প্রকাশ করেছেন সকলেই। ভরতীয় ফুটবলের এক যুগের অবসান, অপূরণীয় ক্ষতি একই মত সকলের। 

আরও পড়ুনঃভারতীয় ফুটবলে যুগের অবসান, প্রয়াত কিংবদন্তী পিকে বন্দ্যোপাধ্যায়

আরও পড়ুনঃফুটবলারদের কাছে তিনি ছিলেন বন্ধু, তাঁর 'পেপ টকের' জন্য মুখিয়ে থাকতেন সকলে

পদ্মশ্রী প্রদীপ বন্দ্যোপাধ্যায়ের মৃত্যুতে গভীর শোকপ্রকাশ করছেন প্রাক্তন ভারতীয় ক্রিকেটার মাস্টার ব্লাস্টার সচিন তেন্ডুলকর। পিকে’র সঙ্গে নিজের ও সৌরভের একটি ছবি দিয়ে সচিন লেখেন, কিংবদন্তী ভারতীয় ফুটবলার পিকে ব্যানার্জির মৃত্যুতে আমি গভীর শোকাহত। ওঁনার সঙ্গে কয়েকবার দেখা হয়েছিল। তাঁর ইতিবাচক মনোভাব আমাকে মুগ্ধ করেছিল।

 

 

পিকে বন্দ্যোপাধ্য়ায়ের মৃত্যুতে সোশাল সাইটে শ্রদ্ধাজ্ঞাপন করেন সুনীল ছেত্রী। তাঁর  কৃতিত্ব চিরকাল ভারতীয় ফুটবলে স্মরণীয় হয়ে থাকবে বলেও জানান সুনীল ছেত্রী। পিকে বন্দ্যোপাধ্যায়ের আত্মার শান্তিও কামনা করেছেন তিনি।

 

পিকে-র মৃত্যুতে শোক প্রকাশ করেছেন রাজ্যপাল জগদীপ ধনখড়ও। অসুস্থ অবস্থায় পিকে-কে দেখতে তিনি যে হাসপাতালে গিয়েছিলেন, সে কথাও এ দিন জানিয়েছেন টুইটে। পিকে বন্দ্যোপাধ্যায়ের পরিবারের প্রতি সমবেদনাও জানিয়েছেন রাজ্যপাল।

 

 

পিকে-র প্রতি শ্রদ্ধা জ্ঞাপন করেছেন সিপিএমের রাজ্য সম্পাদক সূর্যকান্ত মিশ্র বলেছেন। ভারতীয় ফুটবলে তাঁর অবদান চিরস্মরণীয় হয়ে থাকবে বলে জানিয়েছেন সিপিএম নেতা।

 

 

পিকের প্রতি শ্রদ্ধাজ্ঞাপনে বাদ যাননি বলিউড তারকা অজয় দেবগণও। কলকাতার ময়দানে পিকে-র সঙ্গে নিজের ছবি শেয়ার করে শ্রদ্ধা জানিয়েছেন তিনি। পিকের সঙ্গে সাক্ষাতের সুযোগ পাওয়ায় নিজেকে ভাগ্যবান বলেও অভিহিত করেছেন অজয় দেবগণ।

 

 

ভোকাল টনিক কোচের মৃত্যুতে শোকপ্রকাশ করেছেন টলিউড সুপারস্টার জিৎ। পিকের পরিবারের প্রতি সমেবেদনা জানানোর পাশাপাশি, তাঁর আত্মার শান্তি কামনা করেছেন জিৎ।

 

 

একটু অন্যভাবেই পিকে বন্দ্যোপাধ্য়ায়ের প্রয়াণে শোকপ্রকাশ করেছেন পরিচালক শ্রীজিৎ মুখোপাধ্যায়। ট্যুইটারে তিনি জানান, সবে মাত্র শেষ করেছি ‘বারপুজো’ বইটি। আর সে দিনই মারা গেলেন প্রবাদপ্রতিম ফুটবলার পিকে বন্দ্যোপাধ্যায়। কী অদ্ভূতভাবে মিলে গেল এই দু’টি ঘটনা। যা মনকে ভারাক্রান্ত করে। 

 

 

আরও পড়ুনঃ'অনুপ্রেরণা হয়ে থাকবেন', পিকে বন্দ্যোপাধ্যায়ের মৃত্যুতে শোকজ্ঞাপন মুখ্যমন্ত্রীর

  
 

Follow Us:
Download App:
  • android
  • ios