তাজাকিস্তানে আফগানিস্তানের বিরুদ্ধে বিশ্ব কাপের যোগ্যতা নির্নায়ক পর্বের ম্যাচে নেমেছিল ভারতীয় দল। আফগানদের বিরুদ্ধে পিছিয়ে থেকে ১-১ গোলে ড্র করেছে ভারতীয় দল। ফিফা ব়্যাঙ্কিংয়ে ভারতের থেকে পিছিয়ে থাকা আফগানদের বিরুদ্ধে এই ড্র একেবারেই খুশি করেনি ভারতীয় দলের কোচ ইগর স্টিমাচকে। ম্যাচ পর তিনি স্পষ্ট ভাষায় একটা বার্তা দিয়েছিন সুনীলদের। ওমানের বিরুদ্ধে পরবর্তী ম্যাচে সম্পুর্ণ নতুন দল নামাতে তিনি দ্বিধা করবেন না। দলের তরুণ ফুটবলারদের ওপর অগাধ আস্থা আছে স্টিমাচের। 

আরও পড়ুন - পেনাল্টি মিস করেও বাঁচালেন মেসি, ব্রাজিলকে হারালো অর্জেন্টিনা

এদিকে তাজাকিস্তানে আফগানিস্তানের বিরুদ্ধে ম্যাচর পর তাজাকিস্তানে উপস্থিত ভারতীয় রাষ্ট্রদূত গোটা ভারতীয় দলকে আমন্ত্রণ জানিয়েছিলেন। তাজাকিস্তানের ভারতের রাষ্ট্রদূত বিরাজ সিংয়ের সঙ্গে দেখা করে খুশি সুনীল-গুরপ্রীতরা। সেই ছবিও পোস্ট করা হয়েছে ভারতীয় দলের টুইটার অ্যাকাউন্টে। বিরাজ সিং ওমান ম্যাচের জন্য শুভেচ্ছা জানিয়েছেন গোটা দলকে। 

 

 

আরও পড়ুন - এএফসি বার্ষিক পুরস্কার, সেরা ফুটবলারের দৌড়ে ভারতের আশালতা

এদিকে আফগানদের বিরুদ্ধে শেষ মিনিটে গোল করে ভারতীয় দলকে একটি পয়েন্ট এনে দিয়েছেন তরুণ স্ট্রাইকার লেন। একটা সময় ইস্টবেঙ্গল জার্সিতে কলকাতার মাঠে খেলে যাওয়া লেন এখন ভারতীয় দলের তারকা হয়ে উঠেছেন। ওমানের বিরুদ্ধে গুরুত্বপূর্ণ ম্যাচে তাঁকে প্রথম থেকে মাঠে নামানোর কথা বলছেন অনেকেই। লেন যদিও এতকিছু ভাবছেন না। তিনি নিজের পরিশ্রম ও ভগবানের ওপর বিশ্বাস রাখতে চান তিনি। 

আরও পড়ুন - আইপিএল নিলামের আগে দল-বদলে কে কোন ঘরে, কোথায় দাঁড়িয়ে কেকেআর