পরের মরশুমে এই মুহুর্তে ভারতীয় ফুটবলের সর্বোচ্চ পর্যায় আইএসএলে নতুন কোনও দলের অংশগ্রহণের জন্য একটি বিড ওপেন করলো ইন্ডিয়ান সুপার লিগের আয়োজক সংস্থা 'ফুটবল স্পোর্টস ডেভেলপমেন্ট লিমিটেড' বা সংক্ষেপে এফএসডিএল। এই মুহুর্তে আইএসএল দশ দল সমৃদ্ধ। ইনভেস্টর নিশ্চিত করার পর এই বিডকে কাজে লাগিয়ে ইস্টবেঙ্গল আইএসএলে পা রাখতে চলেছে। ফলে আসন্ন মরশুম থেকে আইএসএল হতে চলেছে ১১ দলের। 

আরও পড়ুনঃভালো খবর বার্সেলোনা ভক্তদের জন্য, আরও এক মরশুম ন্যু ক্যাম্পেই থাকতে পারেন মেসি

আবেদন করতে পারে যা আইএসএলের সপ্তম মরশুম এবং ভারতীয় ফুটবলের ২০২০-২১ ক্রিয়া মরশুমে আয়োজিত হবে। নতুন দলের কাছে ছয়টি শহরের অপশন থাকছে আইএসেএলে অংশগ্রহণের জন্য। এই ছটি শহর হলো দিল্লি, লুধিয়ানা, আহমেদাবাদ, কলকাতা, শিলিগুড়ি এবং ভোপাল। 

আরও পড়ুনঃনিজের বোনকে বিয়ে করছেন এই খেলোয়ার,বাড়িতেই ১১ বছর ধরে ছিলেন প্রেমের সম্পর্কে

যে পক্ষ বিড করতে চায় তাকে বিডে উল্লেখিত সমস্ত শর্ত পূরণ করতে হবে তবেই আইএসএল খেলার সুযোগ পাবে। যদিও ইস্টবেঙ্গল ছাড়া অন্য কেউ বিড করবে বলে কোনও খবর নেই। ইস্টবেঙ্গলের স্পনসর পাওয়ার ৪৮ ঘন্টার মধ্যে এই অফিসিয়াল ঘোষণা পুরো চিত্রটা পরিস্কার করে দেয়। ১৪ সেপ্টেম্বরের মধ্যে বিডিং প্রসেস সম্পূর্ণ করতে হবে তাদের। এরপর আইএসএলের সূচি প্রকাশ করতে হয়তো সেপ্টেম্বরের শেষ সপ্তাহ হয়ে যাবে। তারপর অক্টোবরের প্রথম দশ দিনের মধ্যে প্রি সিজন শুরু করবে ফ্রাঞ্চাইজিগুলি।

আরও পড়ুনঃএই ক্রিকেটাররা ভেঙেছিলেন তাদের বন্ধুর ঘর, বিয়ে করেছিলেন 'বউদিকে'