আপাতত খানিকটা স্বস্তির নিঃশ্বাস ফেলতে পারেন বার্সেলোনা সমর্থকরা। মেসির সাথে এখনও সক বছরের চুক্তি বাকি রয়েছে বার্সেলোনা ক্লাবের। শোনা যাচ্ছে সেই চুক্তি অনুযায়ী একবছর আরও বার্সাতে খেলে তারপর অন্য পথে পা বাড়াবেন লিও মেসি। আপাতত এমনটাই জানাচ্ছে তার এজেন্ট তথা পিতা জর্জে মেসি। যদিও কয়েকদিন আগেই বার্সেলোনার হতশ্রী পারফরম্যান্স নিয়ে হতাশ হয়ে ক্লাব ছাড়ার জন্য মরিয়া হয়ে উঠেছিলেন ছয় বার ব্যালন ডি ওর জয়ী ফুটবলার। 

আরও পড়ুনঃকঠোর অনুশীলন থেকে খুনশুটি, প্রস্তুত হচ্ছে দিল্লি ক্যাপিটালস, দেখুন ধওয়ান-ইশান্তদের ফ্রেমবন্দি মুহূর্ত

গত মরশুমে বার্সেলোনা একটিও ট্রফি জিততে পারেনি। কোপা দেল রে-এর কোয়ার্টার ফাইনাল থেকেই বিদায় নিতে হয়েছিল। একসময় এগিয়ে থেকেও হাত থেকে ফসকেছে লা লিগা। চ্যাম্পিয়ন্স লিগে কোয়ার্টারে ৮-২ ফলে লজ্জার হার হেরে বিদায় নিতে হয়েছে চ্যাম্পিয়ন্স লিগ থেকে। যার জন্য মেসি নিজের চুক্তির একটি শর্ত কাজে লাগিয়ে ফ্রি তে বার্সা ছাড়ার জন্য মরিয়া ছিলেন এলএমটেন। 

আরও পড়ুনঃকবে প্রকাশিত হবে আইপিএলের চূড়ান্ত ক্রীড়াসূচি, দিনক্ষণ জানিয়ে দিলেন সৌরভ

শেষপর্যন্ত মেসির এজেন্ট তথা তার বাবা বার্সেলোনা বোর্ডের সাথে মিটিংয়ে বসেন। মিটিংয়ে বার্সা কর্তারা সাফ জানিয়ে দেন যে এই বছর যে সময়ের মধ্যে মেসিকে অন্য কোনও ক্লাব ফ্রি তে কিনতে পারতেন সেই সময় অতিক্রান্ত। এখন কোনও ক্লাব যদি মেসিকে কিনতে চায় তবে তাদের ৭০০ মিলিয়ন ইউরোর বিনিময়েই কিনতে হবে। সেই বৈঠকের পরে তাই তিনি জানিয়ে দেন যে মেসি আরও একবছর বার্সেলোনাতেই থাকবে। যদিও এই ব্যাপার নিয়ে এখনও জনসমক্ষে কোনও বার্তা দেননি মেসি।

আরও পড়ুনঃপুত্র না কন্যা, কে আসতে চলেছে বিরুষ্কার জীবনে, ভবিষ্যদ্বাণী বিখ্যাত জ্যোতিষীর