জমজমাট উয়েফা চ্যাম্পিয়ন্স লিগে। বুধবার রাতে তিনটি ক্লাব রাউন্ড অব সিক্সটিনে জায়গা পাকা করে নিল। লোকোমোটিভ মস্কোকে ২-১ গোলে হারিয়ে শেষ ১৬ পৌছে গেল জুভেন্তাস। ক্লাব বুর্গকে ১-০ গোলে হারিয়ে রাউন্ড অব সিক্সটিনে পৌছে গেল প্যারিস সাঁ জাঁ। অন্যদিকে কোচ বদলে জয় ফিরল বায়ার্ন মিউনিখ। ঘরের মাঠে অলিম্পিয়াকসকে ২-০ গোলে হারিয়ে উয়েফা চ্যাম্পিয়ন্স লিগের দ্বিতীয় রাউন্ডের জায়গা পাকা করে নিল তারা। তবে আটলান্টার সঙ্গে ১-১ গোলে ড্র করে দ্বিতীয় রাউন্ডে পৌছে যাওয়ার প্রথম সুযোগ হাতছাড়া করল ম্যাঞ্চেস্টার সিটি। 

আরও পড়ুন - প্রথম তিন দিনের অনলাইন টিকিট শেষ, দিন রাতের টেস্ট নিয়ে কলকাতার উন্মাদনা তুঙ্গে

বুধবার রাতে অ্যাওয়ে ম্যাচে অ্যারন ব়্যামসির গোলে এগিয়ে গিয়েছিল জুভেন্তাস। কিন্তু কিছুক্ষণের মধ্যেই ঘরের মাঠে সেই গোল শোধ করে লোকোমোটিভ মস্কো। বাকি সময় একাধিক আক্রমণ হলেও গোল হয়নি। ইনজুরি টাইমে ডগলাস কোস্তার গোলে শেষ ১৬’র টিকিট পায় রোনাল্ডোর দল। ৮২ মিনিট পর্যন্ত মাঠে থেকেও গোল পেলেন না সিআর সেভেন। 

 

 

আরও পড়ুন - নিজের বিয়ের রাতেও সঙ্গী ক্রিকেট, পাক সমর্থকের ছবি ভাইরাল করল আইসিসি

ঘরের মাঠে বায়ার্ন মিউনিখ গোল পেল দ্বিতীয়ার্ধে। প্রথমে লেভানডক্সি ও পরে  পেরিসিচের গোলে জয় পায়া তারা। অন্যদিকে ২১ মিনিটে ইকার্ডির গোলে ক্লাব বুর্গকে হারিয়ে তিন পয়েন্ট তুলে নেয় প্যারিস সাঁ জাঁ। অ্যাটলেটিকো মাদ্রিদকে হারিয়ে জয় পেল বায়ার লেভারকুসেন। রেড স্টারকে ৪-১ গোলে উড়িয়ে দিল টটেনহ্যাম হটস্পার। তবে প্রথমে গোল করেও জয় তুলে নিতে পারল না পেপ গুয়ার্দিওলার ম্যাঞ্চেস্টার সিটি। ম্যাচে লাল কার্ড দেখলেন গোলকিপার ক্লদিও ব্রাভো। বুধবার রাতে সব থেকে বড় জয় তুলে নিল রিয়াল মাদ্রিদ। তরুণ ফুটবলার রডরিগোর হ্যাটট্রিকে ভর করে ঘরের মাঠে গালাতাসারকে ৬ গোলের মালা পরাল রিয়াল। রডরিগোর হ্যাটট্রিকের পাশাপাশি জোড়া গোল করলেন করিম বেঞ্জেমা। একটি গোল অধিনায়ক সার্জিও ব়্যামোসের। 

 

আরও পড়ুন - ঘরোয়া ক্রিকেটে স্পট ফিক্সিং, গ্রেফতার দুই ভারতীয় ক্রিকেটার