অনেকের কাছে ক্রিকেট শুধু একটা খেলা নয়। ক্রিকেট তাদের জীবনের সঙ্গী। দক্ষিণ এশিয়ার দেশ গুলিতে এই ছবিটা সব থেকে বেশি দেখা যায়। আর সেই জন্যই ভারত, পাকিস্তান, শ্রীলঙ্কায় ক্রিকেটারদের পাশাপাশি সুধীর গৌতম, বসির চাচা বা পার্সি আঙ্কেলরাও ক্রিকেট বিশ্বের কাছে পরিচিত মুখ। আর ক্রিকেট পাগল মানুষের এই উন্মাদনাকে সবসময় সম্মান জানায় আইসিস। তাই আবার ক্রিকেটের নিয়ম সংস্থার টুইটার হ্যান্ডে উঠে এল এক পাকিস্তান সমর্থকের বিয়ের ছবি। 

আরও পড়ুন - ঘরোয়া ক্রিকেটে স্পট ফিক্সিং, গ্রেফতার দুই ভারতীয় ক্রিকেটার

 



পাকিস্তান ক্রিকেট দল এখন অস্ট্রেলিয়া সফরে। আর পাকিস্তান ক্রিকেট দলের ভক্ত হাসান তাসলিম থাকেন মার্কিন যুক্তরাষ্ট্রে। সেখানেই তার বিয়ে হয়েছে। আর নিজের বিয়ের দিনও পাকিস্তান দলের খেলা মিস করেননি হাসান। আইসিসিকে দেওয়া চিঠিতে তিনি লিখছেন, ‘একজন ক্রিকেট ভক্ত হিসেবে আমি আমার বিয়ের একটা ছবি পাঠালাম। বিয়ের পর নতুন দম্পতি কে পরিবার ও নিকট আত্মীয়রা বাড়িতে স্বাগত জানায়। আমার যখন বাড়ি ফিরলাম তখন প্রায় মাঝরাত। টিভির পর্দায় অস্ট্রেলিয়া-পাকিস্তান ম্যাচ শুরু হচ্ছে। এত বছর ধরে আমেরিকায় থাকার সুবাদে দিনের বিভিন্ন সময় পাকিস্তান দলের খেলা দেখেছি। আমার বিয়ের রাতেও তাই সেই অভ্যেসটা ছাড়তে পারলাম না।’

আরও পড়ুন - ভারতীয় সিনিয়র ফুটবল দলে জায়গা করে নিলেন বিশ্বকাপার ধীরাজ সিং

একজন ক্রিকেট ভক্তের এই ছবি তাদের কাছে আসার পর আইসিসি ঠিক করে ফেলে, ক্রিকেট বিশ্বের কাছে হাসান তাসলিমের ছবি তুলে ধরতে হবে। সেই মতই তারা, হাসানের পাঠানো ছবি ও চিঠি দুটোই নিজেদের টুইটার অ্যাকাউন্টে পোস্ট করে। আর আইসিসি এই পোস্ট অল্প সময়ের মধ্যেই ভআইরাল হয়ে যায় নেট দুনিয়ায়। ক্রিকেট ভক্তরা কুর্নিশ জানিয়েছেন পাকিস্তান সমর্থকের ক্রিকেটর প্রতি ভালবাসাকে। 

আরও পড়ুন - দেশের বাইরেও খেলতে পারবে আইপিএল দলগুলি, প্রস্তাব গভর্নিং কাউন্সিলের