গ্রেপ্তার হলেন ম্যানচেস্টার ইউনাইটেড অধিনায়ক হ্যারি ম‍্যাগুয়‍্যের। ইউরোপা লিগ থেকে ম্যান ইউয়ের বিদায়ের পর গ্রিসের পর্যটন কেন্দ্র ম্যায়াকোনসে ছুটি কাটাচ্ছিলেন ব্রিটিশ ফুটবলার। সেখানেই প্রথমে ঝামেলা এবং পরে কর্তব্যরত পুলিশের ওপর হামলার অভিযোগে গ্রেপ্তার করা হয়েছে তাকে। শুক্রবার সকালেই একটি আঞ্চলিক সংবাদপত্রের রিপোর্টে ঘটনাটি সম্পর্কে বিশদে উল্লেখ করা হয়েছে। ঘটনাটি সম্পর্কে জানতে পেরেছেন ম্যান ইউ ক্লাব কর্মকর্তারাও। 

আরও পড়ুনঃধোনির পর রায়নাকেও চিঠি প্রধানমন্ত্রীর, গম্ভীরের পর কি বিজেপির নিশানায় এই দুই তারকা ক্রিকেটার

ক্লাবের তরফ থেকে জানানো হয়েছে যে তারা ফুটবল দলের অধিনায়কের সাথে যোগাযোগ করেছিলেন। এই মুহুর্তে পুলিশকে তদন্তে সবরকম সহযোগিতা করেছেন ম‍্যাগুয়‍্যের। এই মুহুর্তে এর চেয়ে বেশি ক্লাবের তরফ থেকে আর কিছু জানানো হয়নি। কিন্তু ওখানকার পুলিশের কাছ থেকে জানা গিয়েছে যে, রেড ডেভিলস অধিনায়ক, তার ভাই এবং তার এক বন্ধু মাঝরাতে একটি পানশালা-র বাইরে কিছু ব্রিটিশ পর্যটকদের সাথে বচসা এবং পরে হাতাহাতিতে জড়িয়ে পড়েন। 

আরও পড়ুনঃমিশন আইপিএলে এমএস ধোনি, আরব উড়ে গেল চেন্নাই সুপার কিংস

আরও পড়ুনঃমেয়ে জিভার সঙ্গে ধোনির বরফ ছোড়াছুড়ি, সিমলায় সপরিবারে মাহির ছুটি কাটানোর ভিডিও

বেগতিক দেখে ওই এলাকার বাসিন্দারা পুলিশে খবর দেন। পুলিশ এসে ঝামেলা মেটানোর চেষ্টা করলে হ্যারি এবং তার বন্ধু ও ভাই মদ্যপ অবস্থায় পুলিশ-কে লক্ষ্য করে নোংরা মন্তব্য করেন। এরপর দুজন পুলিশ কর্মীর ওপর তারা চড়াও হয়ে ঘুষি-লাথিও চালান। এর পর পুলিশের সামনে তাদেরকে প্রেপ্তার করা ছাড়া আর কোনও উপায় থাকে না।