একাধিক স্প্যানিশ সংবাদপত্রের মতে আতলেতিকো মাদ্রিদের বিরুদ্ধে নামার আগে বেশ খানিকটা অস্বস্তিতে রয়েছে বার্সেলোনা। শোনা যাচ্ছে তাদের অন্দরমহলে কোচ এবং খেলোয়াড়দের মধ্যে দ্বন্দ্বের কথা। সেটিয়েন যেভাবে বার্সাকে খেলাতে চাইছেন তাতে খুশি নয় একাধিক সিনিয়র খেলোয়াড়। ম্যাচের মাঝে সেটিয়েন যখন পরামর্শ দিতে চান দলকে তখন একেবারেই তা কানে নিতে অস্বীকার করেছেন বার্সার একজন সেরা খেলোয়াড়। তার মধ্যেই আজ রাতে আতলেতিকোর বিরুদ্ধে নামবে বার্সা যারা এই মরশুমে নিজেদের সেরা ছন্দে আছে বললে ভুল বলা হবে। 

আরও পড়ুনঃঅবশেষে রহস্যের অবসান, ইংল্যান্ড যাচ্ছেন হাফিজ সহ ৬ পাক ক্রিকেটার

গত ম্যাচে বার্সার সামনে প্রতিপক্ষ ছিল সেল্টা-ভিগো। এমনিতে লা-লিগায় জায়েন্ট কিলার নামে পরিচিত এই দল চলতি মরশুমে খুব একটা স্বস্তিতে ছিল না। পয়েন্ট তালিকায় ১৬ নম্বরে থেকে অবনমনের আশঙ্কায় ভুগছিল ইয়াগো আসপাসরা। এমন একটি প্রতিপক্ষের বিরুদ্ধে জয় তুলে নিতে মেসিদের খুব একটা সমস্যা হবে না বলেই ভেবেছিল সকলে। কিন্তু ম্যাচে দু বার এগিয়ে গিয়েও জিততে পারেনি বার্সা। 

আরও পড়ুনঃঅভিনব উদ্যোগ 'মহারাজ' ভক্তদের, জন্মদিনে আসছে সৌরভের ছবি দেওয়া মাস্ক

আরও পড়ুনঃভারতে নিষিদ্ধ টিকটক,কি করবেন ওয়ার্নার, খোঁচা অশ্বিনের

চলতি মরশুমে বার্সাকে ভোগাচ্ছে তাদের ডিফেন্স। লকডাউনের পরে অবশ্য ভালোই খেলছিল বার্সা ডিফেন্স। কিন্তু বার্সা যে ম্যাচগুলিতে গোলশূন্য অবস্থায় থাকছিলো তাদের মধ্যে বেশিরভাগই গোলকিপার টার স্টেগানের কৃতিত্বে। সেভিয়া এবং সেল্টার বিরুদ্ধে বার্সা যে এক পয়েন্ট নিয়ে মাঠ ছাড়তে পেরেছে তার অন্যতম কারণ তিনি। আজকের ম্যাচে কোস্তা, ফেলিক্স দের কিভাবে সামলান তিনি সেদিকে নজর থাকবে সকলের।