কলকাতা প্রিমিয়ার লিগে শনিবার তাদের দ্বিতীয় জয় তুলে নিল মহমেডান স্পোর্টিং। ঘরের মাঠে কালীঘাট মিলন সংঘকে ৩-১ গোলে হারাল ময়দানের তৃতীয় প্রধান। জোড়া গোল করে এদিনের ম্যাচের নায়ক সাদা কালোর বিদেশি ফুটবলার আর্থার কোয়েসি। এবারের লিগে ঘরের মাঠের বেহাল দশা মহমেডানের কাছে সব থেকে বড় সমস্যা। তবে শনিবারের ম্যাচে খারাপ মাঠকে জয়ের পথ আটকাতে দিলেন না দীপেন্দু বিশ্বাসের ছেলেরা। 

খেলা শুরুর প্রথম মিনিটেই গোল করে মহমেডানকে এগিয়ে দেন আর্থার কোয়েসি। ৩৭ মিনিটে দলের ও নিজের দ্বিতীয় গোলটি করেন কোয়েসি। মহমেডান জোড়া গোল চাপিয়ে দিলেও কাদা মাঠে লড়াই চালিয়ে যায় কালীঘাট এমএস। সাদা কালো গোলকিপার একাধিক সেভ করে দলের পতন রোধ করেন। ৮৯ মিনিটে পেনাল্টি থেকে একটি গোল শোধ করে কালীঘাট। কিন্তু ইনজুরি টাইমে সাদা কালোর হয়ে তৃতীয় গোল করেন ছাঙ্গতে। শনিবারের ম্যাচ জিতে ছয় ম্যাচে ১০ পয়েন্ট দীপেন্দুর দলের। ১০ পয়েন্ট নিয়ে লিগের চার নম্বরে উঠে এল মহমেডান। পাশাপাশি লিগে এখনও পর্যন্ত অপরাজিত মহমেডান। 

এদিকে রবিবার বিকেলে নিজেদের ষষ্ঠ ম্যাচে মাঠে নামছে মোহনবাগান। কিভু ভিকুনার দলের প্রতিপক্ষ জর্জ টেলিগ্রাফ। রঞ্জন ভট্টাচার্যের দল এবারের লিগের শুরু থেকেই বেশ নজর কাড়ছে। ইস্টবেঙ্গলকে হারিয়ে দিয়েছিল তারা। তাই প্রতিপক্ষ সম্পর্কে সাবধানী মোহনবাগান কোচ কিভু।  পাঁচ ম্যাচে আট পয়েন্ট সবুজ মেরুনের। রবিবারের ম্যাচে জয় তাদের নিয়ে আসতে পারে লিগ টেবিলের শীর্ষে।  তাই কিভুর ফোকাসে তিন পয়েন্ট। কল্যাণীর পয়া মাঠে দুটি ম্যাচে জয় পেয়েছে মোহনবাগান। কিন্তু রবিবার আবার ঘরের মাঠে ফিরতে হচ্ছে বেইতিয়াদের।