দেশের হয়ে ১০০টি আন্তর্জাতিক ম্যাচ খেলার অপেক্ষায় ব্রাজিলের নেইমার জুনিয়র। ইতিমধ্যে বার্সেলোনা, পিএসজি ও ব্রাজিলের হয়ে নিজেকে তারকা প্রমান করে দিয়েছেন নেইমার। এবার ১০০টি আন্তর্জাতিক ম্যাচের দিকে এগোচ্ছেন এই তারকা। শুক্রবার সেনেগালের বিরুদ্ধে আন্তর্জাতিক প্রীতি ম্যাচ খেলতে নামবে ব্রাজিল। সেই ম্যাচে দেশের হয়ে প্রতিনিধিত্ব করবেন ব্রাজিলিও স্ট্রাইকার। আর এই  ম্যাচেই নিজের ১০০টি আন্তর্জাতিক ম্যাচ খেলার পথে নেইমার।

আরও পড়ুন, এগিয়ে থেকেও আর্জেন্টিনার বিরুদ্ধে ড্র করল জার্মানি, হার বাহারাইনের

সারা বছর ক্লাবের হয়ে খেললেও দেশের জন্য খেলা একটা আলাদা আবেগ বলে মনে করেন এই ব্রাজিলিও ফুটবলার। তিনি বলেন, আমি ক্লাবের হয়ে খেলতে যেমনটা ভালোবাসি। ঠিক একই ভাবে দেশের হয়ে খেলতেও ভালো লাগে। আর দেশের হয়েও ১০০ শতাংশ দিতে চাই। আর নিজে ভালো পারফর্ম করতে চাই। এই মুহূর্তে দেশের হয়ে তৃতীয় সর্বোচ্চ গোল স্কোরার নেইমার। ব্রাজিলের হয়ে ৯৯টি ম্যাচে ইতিমধ্যেই ৬১টি গোল করে ফেলেছেন এই ফুটবলার। সেই সুবাদে পেলে ও রোনাল্ডোর পর তৃতীয় নম্বরে রয়েছেন নেইমার।

আরও পড়ুন, ডোপ টেস্টে ব্যর্থ, চার বছরের জন্য নির্বাসিত ভারতীয় অ্যাথলিট নির্মলা শেওরান

শুক্রবার সম্ভবত সেনেগালের বিরুদ্ধে ব্রাজিলের হয়ে মাঠে নামতে চলেছে নেইমার। আর সেই ম্যাচ খেলতে বেশ মুখিয়ে আছেন পিএসজি স্ট্রাইকার। শুক্রবার সেনেগালের বিরুদ্ধে আন্তর্জাতিক প্রীতি ম্যাচ ও তারপর রবিবার নাইজেরিয়ার বিরুদ্ধে প্রীতি ম্যাচ খেলবে ব্রাজিল দল। সিঙ্গাপুরের একটি স্টেডিয়ামে এই দুটি ম্যাচ অনুষ্ঠিত হবে।