১৫ মাস পর প্রিমিয়ার লিগের ম্যাচে গোল করলেন পল পোগবা। তার গোলে ফেরার দিনেই নতুন রেকর্ড করলো ম্যান ইউ। ওলে গানার সলশায়ারের ম্যান ইউ-ই হলো প্রথম দল যারা ইংলিশ ফুটবলের টপ ডিভিশন লিগে পর পর চারটি ম্যাচ তিন কিংবা তার বেশি গোলের ব্যবধানে জিতেছেন। এই পরিসংখ্যানই বলে দিচ্ছে এই মুহুর্তে কতটা ভালো ফর্মে রয়েছে ম্যান ইউ। সব রকমের প্রতিযোগিতা মিলিয়ে তারা টানা ১৭ ম্যাচে অপরাজিত রয়েছে। 

আরও পড়ুনঃজার্সির রঙে বজায় থাকছে ঐতিহ্য,ভারতীয় ফুটবলে নতুন ইতিহাস এটিকে মোহনবাগান

বৃহস্পতিবার রাতে অ্যাস্টন ভিলা-র বিরুদ্ধে মাঠে নেমেছিল রেড ডেভিলসরা। ৩-০ ফলে ভিলাকে উড়িয়ে দেয় তারা। পোগবা ছাড়াও গোল করেন তরুন তারকা মেসন গ্রিনউড এবং ক্রমে ম্যানচেস্টার ইউনাইটেড দলের অন্যতম ভরসা হয়ে ওঠা ব্রুনো ফার্নান্দেজ। বিতর্কিত পেনাল্টি থেকে দলকে গোল করে প্রথমে এগিয়ে দেন ব্রুনো ফার্নান্দেজ। তারপর গোল করেন ম্যান ইউয়ের নতুন তরুণ তারকা মেসন গ্রিনউড। বিরতির পর ব্রুনোর পাস থেকে গোল করে এক বছর পর প্রিমিয়ার লিগে গোল করেন পল পোগবা। অনেক গুলি গোলের সুযোগ নষ্টও করেন ম্যান ইউ ফুটবলাররা, নয়তো ব্যবধান আরও বাড়তে পারতো। 

আরও পড়ুনঃগাভাস্কারের ৭১ তম জন্মদিনে ফিরে দেখা তার কেরিয়ারের কিছু সোনালী মুহূর্ত

আরও পড়ুনঃকেন টিকল না কেকেআরে তার স্থায়ীত্ব,শাহরুখের বিরুদ্ধে বিস্ফোরক অভিযোগ সৌরভের

এই মূহুর্তে চতুর্থ স্থানে থাকা লেস্টার সিটির থেকে এক পয়েন্টে পিছিয়ে ম্যান ইউ। ম্যানচেস্টার ইউনাইটেড লিগে তাদের শেষ ম্যাচটাও খেলবে ফক্সদের বিরুদ্ধে। ফলে তার আগে যদি দুই দল কোনও পয়েন্ট নষ্ট না করে তাহলে তাদের লিগের শেষ দিনেই নির্ধারিত হয়ে যাবে যে কোন পক্ষ চ্যাম্পিয়ন্স লিগের জন্য যোগ্যতা অর্জন করবে।