কোয়েসের সাথে ইস্টবেঙ্গলের দ্বন্দ্বে এবার যোগ দিলেন মিনার্ভা অ্যাকাডেমির মালিক রঞ্জীত বাজাজ। সূত্র মারফত খবর পাওয়া গিয়েছে, ইস্টবেঙ্গলের শেয়ার কেনার ইচ্ছাপ্রকাশ করেছেন তিনি। ইতিমধ্যে এ ব্যাপারে তিনি কোয়েসের ব্যাঙ্গালোরের অফিসে যোগাযোগ করেছেন বলেও জানা গিয়েছে। যদিও এই ব্যাপারে ইস্টবেঙ্গল ক্লাব কর্তাদের তরফে কোনও প্রতিক্রিয়া দেওয়া হয়নি।চণ্ডীগড়ের মিনার্ভা অ্যাকাডেমির মালিক রঞ্জীত বাজাজ জানিয়েছেন, কোয়েসের মতোই ইস্টবেঙ্গল ক্লাবের ৭০ শতাংশ শেয়ার কেনার ব্যাপারে কোয়েসের সঙ্গে তার কথা অনেকটাই এগিয়েছে। দরকারি কাগজপত্র তৈরির কাজও শুরু হয়েছে বলে জানিয়েছেন পাঞ্জাবের প্রথম সারির এই বিজনেসম্যান। জানিয়েছেন, ইস্টবেঙ্গল কেলাব ও কোয়েসের পাকাপাকি বিচ্ছেদ জন্য তিনি অপেক্ষা করছেন। 

আরও পড়ুনঃকেন টিকল না কেকেআরে তার স্থায়ীত্ব,শাহরুখের বিরুদ্ধে বিস্ফোরক অভিযোগ সৌরভের

কোয়েস কর্ণধার অজিত আইজ্যাকের জানিয়েছেন, মে মাসের শেষেই ইস্টবেঙ্গলকে স্পোর্টিং রাইটস ফিরিয়ে দেওয়ার ইচ্ছা ছিল তাঁদের। সেই মতো বিচ্ছেদ সংক্রান্ত চুক্তির কাগজপত্র বা টার্মিনেশন অফ এগ্রিমেন্ট লাল-হলুদকে পাঠিয়ে দেওয়া হয়েছে বলেও দাবি বেঙ্গালুরুর ওই লগ্নিকারী সংস্থার চেয়ারম্যানের। সঙ্গে তাঁর অভিযোগ যে ইস্টবেঙ্গলই নাকি সেই চুক্তিপত্রে সই করেনি। ইস্টবেঙ্গল এই প্রক্রিয়া সম্পন্ন করলেই তাদের স্পোর্টিং রাইটস ফেরত দেওয়ার কাজটি সম্পূর্ণ হয়ে যাবে বলে জানিয়েছেন অজিত আইজ্যাক। বিষয়টি ভারতীয় ফুটবল ফেডারেশন বা এআইএফএফ-কে চিঠি লিখে জানিয়েছেন বলেও দাবি বেঙ্গালুরুর ওই লগ্নিকারী সংস্থার কর্ণধারের।

আরও পড়ুনঃস্পনসর নেই পিসিবির,জার্সিতে ব্যবহার করবে শাহিদ আফ্রিদি ফাউন্ডেশনের লোগো

আরও পড়ুনঃনিউজিল্যান্ডের মাটিতে আইপিএলের আয়োজন নিয়ে কী জানাল কিউই বোর্ড

এই কথা শুনে মিশ্র প্রতিক্রিয়া দেখা দিয়েছে ইস্টবেঙ্গল সমর্থকদের মধ্যে। অনেকের মতে রঞ্জিত বাজাজ স্বত্ব কিনলে এই বছরও হয়তো আইলীগেই খেলতে হবে ইস্টবেঙ্গলকে। কারণ বাজাজ আগে একটি সাক্ষাৎকারে জানিয়েছিলেন যে এই বছর ইস্টবেঙ্গল ফ্রাঞ্চাইজি ফি দিয়ে আইএসএলে ঢুকুক তা তিনি চান না।