৩৪ তম লা-লিগা জয়ের দিকে আরও এক ধাপ এগোলো রিয়াল মাদ্রিদ। করিম বেনজেমার অলরাউন্ড পারফরম্যান্সের ওপর ভর করে দিপর্তিভ অ্যালাভেস-কে ২-০ গোলে হারালো রিয়াল মাদ্রিদ। পেনাল্টি থেকে নিজে গোল করে এবং পরে সতীর্থকে গোল করিয়ে ম্যাচের নায়ক বেনজেমা। সমান সংখ্যক ম্যাচ খেলে বার্সেলোনার থেকে চার পয়েন্টে এগিয়ে রইলো রিয়াল মাদ্রিদ। বড় কোনও অঘটন না ঘটলে লা-লিগা ফিরছে মাদ্রীদেই। 

আরও পড়ুনঃগ্রেগ ছাড়াও তার দল থেকে বাদ পড়ার পেছনে দায়ী ছিলেন অনেকেই,ফাঁস করলেন সৌরভ গঙ্গোপাধ্যায়

প্রথমার্ধতেই পেনাল্টি পায় মাদ্রিদ। অধিনায়ক এবং নিয়মিত পেনাল্টি টেকার সের্জিও র‍্যামোস না থাকায় পেনাল্টি নিতে এগিয়ে যান করিম বেনজেমা এবং নিজের দলকে এক গোলে এগিয়ে দেন। প্রথমার্ধ শেষ হয় এক গোলেই। দ্বিতীয়ার্ধতে পাঁচ মিনিটের মধ্যে বেনজেমার পাস থেকে গোল করে ব্যবধান বাড়ান মার্কো অ্যাসেন্সিয়ো। চোট সারিয়ে ফেরার পর এটি তার দ্বিতীয় গোল। শেষপর্যন্ত ২-০ ফলেই জিতে ম্যাচ ছাড়ে রিয়াল মাদ্রিদ। সুযোগ কাজে লাগাতে পারলে ব্যবধান আরও বাড়াতে পারতো মাদ্রিদ। 

আরও পড়ুনঃকেন টিকল না কেকেআরে তার স্থায়ীত্ব,শাহরুখের বিরুদ্ধে বিস্ফোরক অভিযোগ সৌরভের

আরও পড়ুনঃএবার করোনা যুদ্ধে সামিল ইডেন,আগামী সপ্তাহ থেকে ক্রিকেটের নন্দন কানন পরিণত হবে কোয়ারেন্টাইন সেন্টারে

নিজেদের সাধ্যের বাইরে গিয়ে লড়াই করেছিল অ্যালাভেস। তাদের ফরোয়ার্ড জোসেলু-র পাঁচ গজ দূর থেকে করা সুন্দর হেড পোস্টে লেগে ফেরে। এছাড়া লুকাস পেরেজের শট গোল লাইন থেকে বাঁচান ভারান। এর পরেও গোল করার সুযোগ পেয়েও নষ্ট করেন জোসেলু। এই নিয়ে টানা ছয়টি ম্যাচে হারলো রিয়াল মাদ্রিদ।