নিজেদের শেষ ম্যাচে পয়েন্ট নষ্ট করেছে বার্সা। আতলেতিকো মাদ্রিদের সঙ্গে ২-২ গোলে জয় পেয়েছে মাদ্রিদ। প্রথমার্ধে মেসির কর্নার থেকে নিজেদের জালে গোল বল জড়িয়ে নিজের দলকে ব্যাকফুটে ঠেলে দিয়েছিল দিয়েগো কোস্তা। পরে পেনাল্টিও মিস করেন স্প্যানিশ তারকা। যদিও বার্সা গোলকিপার স্টেগান নিয়মভঙ্গ করায় সেই পেনাল্টি বাতিল হয়। নতুন করে পেনাল্টি নিয়ে দলকে সমতায় ফেরায় সাউল। দ্বিতীয়ার্ধে পেনাল্টি থেকে গোল করে বার্সাকে এগিয়ে দিয়েছিল মেসি। প্রথমার্ধে তার একটি শট পোস্টে লাগলেও পেনাল্টি থেকে গোল করে ৭০০ গোলের মাইলফলক স্পর্শ করেছিলেন তিনি। কিন্তু ম্যাচের ৬২ মিনিটে আরও একবার পেনাল্টি থেকে গোল করে বার্সার হাত থেকে দুই পয়েন্ট তুলে নেন সেই সাউল। এর পর অনেক চেষ্টা করেও গোল করতে পারেনি বার্সা। 

আরও পড়ুনঃকরোনা মুক্ত নোভাক জোকোভিচ, স্বস্তি টেনিস বিশ্বে

সেই ম্যাচের পর আজ রাতে গেতাফের বিরুদ্ধে মাঠে নামছে রিয়াল মাদ্রিদ। চলতি মরশুমে মোটামুটি ভালো ফর্মে রয়েছে গেতাফে। ফুটবল ফেরার পর মোট পাঁচটি ম্যাচ খেলেছে গেতাফে। তার মধ্যে গ্রানাডার সাথে হারতে হয়েছে তাদের। এরপর পর পর তিনটি ম্যাচ ড্র করার পর শেষ ম্যাচে রিয়াল সোসিয়েদাদের বিরুদ্ধে জয় পেয়েছে তারা। রিয়াল মাদ্রিদের বিরুদ্ধে ভালো কিছু করে দেখানোর লক্ষ‍্য নিয়ে আজ মাঠে নামবে তারা। 

আরও পড়ুনঃক্রিকেট ইতিহাসে এমন ৫ ক্রিকেটার,যারা কোনও দিন 'নো বল' করেননি

আরও পড়ুনঃবিশ্ব ক্রিকেটে ভারতীয় ক্রিকেটারদের এমন কিছু রেকর্ড,যা ভাঙা একপ্রকার অসম্ভব

এদিকে ফুটবল ফেরার পর থেকে টানা জিতে চলেছে জিদানের ছেলেরা। দুর্দান্ত ফুটবল খেলছেন বেনজেমা, র‍্যামোসরা। একজন ডিফেন্ডার হয়ে না লিগার অনেক ফরোয়ার্ডদের চেয়ে বেশি গোল করে ফেলেছেন র‍্যামোস। গোলের মধ্যেই আছেন ফরাসি স্ট্রাইকার। দুর্দান্ত ফর্মে রয়েছে রিয়ালের বেলজিয়ান গোলকিপার থিবো কুর্তুয়া। আজ ম্যাচ জিতে বার্সার থেকে ৪ পয়েন্টে এগিয়ে যেতে মরিয়া তারা।