Asianet News Bangla

করোনা মুক্ত নোভাক জোকোভিচ, স্বস্তি টেনিস বিশ্বে

  • জোকোভিচের করোনা আক্রান্তের খবর উদ্বেগ বাড়িয়েছিল টেনিস বিশ্বের
  • ১০ দিন যেতে না যেতেই নোভাক জোকোভিচের মিডিয়া টিম দিল সুখবর
  • প্রেস বিজ্ঞপ্তি জারি করে জানানো হয় করোনা মুক্ত জোকার ও তার স্ত্রী
  • বিশ্বের পয়লা নম্বর টেনিস তারকার করোনা মুক্তির খবরে স্বস্তি টেনিস বিশ্বে
     
Novak Djokovic and his wife Jelena have tested negative for the coronavirus bsp
Author
Kolkata, First Published Jul 2, 2020, 7:44 PM IST
  • Facebook
  • Twitter
  • Whatsapp

বিশ্ব মহামারীকে চ্যালেঞ্জ জানিয়ে প্রদর্শনী টেনিস প্রতিযোগিতার আয়োজন করেছিলেন বিশ্বের এক নম্বর টেনিস তারকা নোভাক জকোভিচ। যার ফলও ভোগ করতে হয়েছে হাতে নাতে। করোনা ভাইরাসে আক্রান্ত হয়েছিলেন জোকার। জোকোভিচ সহ টুর্নামেন্টে অগশগ্রহণ করে কোভিড১৯-এ আক্রান্ত হয়েছেন গ্রিগর দিমিত্রভ, বোর্না করিচ, ভিক্টর ত্রোইস্কি এবং খোদ জকোভিচ। আক্রান্ত হয়েছে জোকোভিচের কোচও। বিশ্বের পয়লা নম্বর টেনিস তারকা করোনা আক্রান্ত হওয়ায় উদ্বেগ বেড়ছিল গোটা বিশ্বে। অবশেষে এবার মিলল স্বস্তির খবর। করোনা থেকে মুক্ত হলেন নোভাক জকোভিচ।

আরও পড়ুনঃপরামর্শ পছন্দ না হওয়ায় কোচের গলায় ছুরি ধরেছিলেন পাক তারকা ইউনিস খান

জোকারের করোনা মুক্তির খবর প্রকাশ্যে আসতেই স্বস্তির হাওয়া চেনিস বিশ্বে। শুধু জোকারই নন, মারণ ভাইরাসের কবল থেকে রেহাই পেয়েছেন তার স্ত্রী জেলেনাও। গত সপ্তাহে সোশ্যাল মিডিয়ায় জকোভিচ নিজেই জানিয়েছিলেন, তিনি করোনা পজিটিভ। জোকার এও জানিয়েছিলেন যে, করোনা আক্রান্ত তাঁর স্ত্রী জেলেনাও। ১০ দিন পরে বিশ্বের এক নম্বর টেনিস তারকার মিডিয়া টিম বিজ্ঞপ্তি জারি করে জানিয়ে দেয়, নোভাক ও তাঁর স্ত্রী'র সাম্প্রতিক করোনা টেস্টের রেজাল্ট নেগেটিভ। তবে তারকার মিডিয়া টিমের পক্ষ থেকে জানানো হয়েছে, এখনও পর্যবেক্ষণে থাকবেন জোকোভিচ ও তার স্ত্রী। 

আরও পড়ুনঃকেন্দ্রের নির্দেশিকা ছাড়া আইপিএল থেকে চিনা স্পনসর বাতিলে নারাজ বিসিসিআই

আরও পড়ুনঃক্রিকেট বিশ্ব হারাল আরও এক কিংবদন্তীকে,প্রয়াত এভার্টন উইকস

 আদ্রিয়া ট্যুর প্রদর্শনী টেনিস টুর্নামেন্ট আয়োজন করে কম সমালোচনার মুখে পড়তে হয়নি জোকোভিচকে। জোকারের ভক্তরা তার করোনা আক্রান্তের খবরে উদ্বেগ প্রকাশ করলেও, ভূমিকার সমালোচনা করেছিলেন। জোকোভিচের এমন অবিবেচকের মতো কাজ অনেককে স্বস্থ্য সংকটে ফেলে দেওয়ায় দুঃখ প্রকাশ করেন টেনিস তারকা নিজেও। নিজের ভুল স্বীকার করে জোকার ক্ষমা চেয়ে নিলেও আদ্রিয়া ট্যুর নিয়ে সমালোচনা হয় বিস্তর। ১৭টি মেজর জয়ী টেনিস তারকাকে আড়াল করতে কোর্টে নামেন স্বয়ং সার্বিয়ার প্রধানমন্ত্রী। অবশেষে নোভাক জোকোভিচের করোনা মুক্তির খবরে স্বস্তিতে সকলেই।

Follow Us:
Download App:
  • android
  • ios