আজ লা লিগায় গুরুত্বপূর্ণ ম্যাচে ভ্যালেন্সিয়ার বিরুদ্ধে নামার আগে অস্বস্তিতে রিয়াল মাদ্রিদের। ভ্যালেন্সিয়ার বিরুদ্ধে হাইভোল্টেজ অ্যাওয়ে ম্যাচ খেলতে নামার আগে এবার করোনা সংক্রমণের আতংকে রিয়াল মাদ্রিদ ক্লাব।

আজ মাঠে নামার সময় দুই গুরুত্বপূর্ণ তারকাকে পাচ্ছে না রিয়াল মাদ্রিদ। করোনা আক্রান্ত হওয়ার কারণে, রিয়ালের হয়ে এই ম্যাচে মাঠে নামতে পারবেন না সদ্য চোট সারিয়ে ফেরা ইডেন হ্যাজার্ড। শুধু হ্যাজার্ডই নন, করোনায় আক্রান্ত হয়েছেন রিয়াল মাদ্রিদের মাঝমাঠের অত্যন্ত গুরুত্বপূর্ণ ডিফেন্সিভ মিডফিল্ডার ক্যাসেমিরোও।

 এই দু'জন ফুটবলার করোনা আক্রান্ত হলেও, রিয়ালের বাকি সদস্যেরা আপাতত পুরোপুরি সুস্থই আছেন৷ এদিন, রিয়াল মাদ্রিদের পক্ষ থেকে দুই ফুটবলারের করোনায় আক্রান্ত হওয়ার খবর জানানো হয়। করোনা আক্রান্ত এই দুই ফুটবলার আপাতত চিকিৎসকদের পরামর্শে আইসোলেশনে থাকবেন।

এই ম্যাচ ডে শেষ হলেই ফুটবলাররা ইন্টারন্যাশনাল ব্রেকে নিজ নিজ দেশের হয়ে প্রতিনিধিত্ব করতে দেশে ফিরবেন। ব্রাজিলের মাঝমাঠের অত্যন্ত গুরুত্বপূর্ণ ফুটবলার ক্যাসেমিরো। কিন্ত করোনা সংক্রমণের ফলে তিনি যোগ দিতে পারবেন না ব্রাজিলের বিশ্বকাপ যোগ্যতা অর্জন পর্বের আসন্ন দুটি ম্যাচের শিবিরে। বলাই বাহুল্য এটি ব্রাজিলের কাছে একটি বড় ধাক্কা। অপরদিকে দীর্ঘদিন পরে দেশের প্রতিনিধিত্ব করার ডাক পেয়েছিলেন হ্যাজার্ড। কিন্তু দুর্ভাগ্যবশত ফের একটি ইন্টারন্যাশনাল ব্রেকে বেলজিয়ামের শিবিরে যোগ দিতে পারছেন না তিনি।