খারাপ খবর উঠে এলো রিয়াল মাদ্রিদ শিবির থেকে। সোমবার ক্লাবের প্রত্যেক খেলোয়াড়ের স্বাস্থ্য পরীক্ষা করা হয়। মঙ্গলবার ক্লাবের তরফ থেকে অফিসিয়ালি ঘোষণা করা হয় যে রিয়াল মাদ্রিদের স্প্যানিশ ফরোয়ার্ড মারিয়ানো দিয়াজ আক্রান্ত হয়েছেন করোনা ভাইরাসের সংক্রমণের দ্বারা। লা লিগা শেষ হয়ে গিয়েছে। কিন্তু পরবর্তী সপ্তাহেই চ্যাম্পিয়ন্স লিগে খেলতে নামবে রিয়াল মাদ্রিদ। সেখানে ম্যানচেস্টার সিটির সঙ্গে শেষ ষোলো পর্যায়ের দ্বিতীয় পর্বের ম্যাচের স্কোয়াডে মারিয়ানো কে পাবে না রিয়াল। 

আরও পড়ুনঃফের মানবিক সচিন তেন্ডুলকর, দাঁড়ালেন নিস্বর্গ ঝড়ে ক্ষতিগ্রস্তদের পাশে

রিয়াল মাদ্রিদের তরফ থেকে প্রকাশিত বিবৃতিতে বলা আছে যে শারীরিকভাবে সম্পূর্ণ সুস্থ রয়েছেন মারিয়ানো দিয়াজ। এখন কয়েকদিন আইসলেশনেই থাকবেন তিনি। শুধুমাত্র মরশুমে রিয়ালের পরবর্তী ম্যাচগুলিতে নামতে পারবেন না তিনি। রিয়াল এই মুহুর্তে ম্যানচেস্টার সিটির সাথে এগ্রিগেট স্কোরে ২-১ ফলে পিছিয়ে রয়েছে। পরের পর্বে যেতে গেলে অন্তত দুটি গোল করতে হবে রিয়ালকে। সেইসঙ্গে কোনও গোল খাওয়া চলবেনা। আগস্টের ৮ তারিখ ম্যানচেস্টারে সেই লক্ষ্য অর্জন করতে পারলে তবে চ্যাম্পিয়ন্স লিগের বাকি অংশ খেলতে লিসবনে উড়ে যাবে জিদানরা। 

আরও পড়ুনঃকরোনা মহামারীর জের, প্রশ্নে আইসিসির টেস্ট চ্যাম্পিয়নশিপের ভবিষ্যৎ

আরও পড়ুনঃ১৪ বছরের আন্তর্জাতিক কেরিয়ার,তার বোলিংয়ে মুগ্ধ সচিনও, এখন লোকের বাড়ি বাড়ি এসি সারান রে প্রাইস

চলতি মরশুমে রিয়ালের হয়ে খুব বেশি ম্যাচে নামেনি মারিয়ানো। তবে যেটুকু সুযোগ পেয়েছেন তাতেই নজর কাড়তে পেরেছেন তিনি। লিগে দ্বিতীয় পর্বের এল ক্লাসিকো-তে অল্প কিছু সময়ের জন্য নেমেছিলেন তিনি। তার মধ্যেই একটি অসাধারণ গোল করে মাদ্রিদের জনতার মন জিতে নিয়েছিলেন মারিয়ানো।