Asianet News Bangla

মেসিকে কিনতে ঝাঁপিয়েছে ইন্টার মিলান,ফের এলএমটেনের বার্সা ছাড়া নিয়ে জল্পনা

  • মেসির বার্সা ছাড়া নিয়ে জল্পনা ইতালির সংবাদ মাধ্যমে
  • খবর মেসিকে কিনতে নাকি ঝাঁপিয়েছে ইন্টার মিলান ক্লাব
  • যদিও মেসির বার্সা ছাড়া জল্পনা উড়িয়ে দিয়েছেন ক্লাব প্রেসিডেন্ট
  • যদিও এখনও এই বিষয়ে কোনও মুখ খোলেননি লিওনেল মেসি
     
Speculation continue about Messi's leaving Barcelona, but club president has ruled out that possibility spb
Author
Kolkata, First Published Jul 27, 2020, 10:15 PM IST
  • Facebook
  • Twitter
  • Whatsapp

বার্সেলোনায় লিওনেল মেসির ভবিষ্যৎ নিয়ে অব্যাহত জল্পনা। মরসুমের মাঝপথ থেকেই শোনা যাচ্ছে বার্সা ছাড়তে চলেছেন আধুনিক ফুটবলের যাদুকর। সম্প্রতি স্পেনের সংবাদ মাধ্যমও দাবি করেছিল কোচ কিকে সোতিয়েন সহ বার্সেলোনা ক্লাব ম্য়ানেজমেন্টের সঙ্গা লাগাতার বিবাদ, মনমালিন্য ও দূরত্ব তৈরি হওয়ার কারণে ফুটবলার মেসির জন্ম লগ্নের ক্লাবকে বিদায় জানাবেন ৬ বারের ব্যালন ডি অর বিজেতা। যদিও এই বিষয়ে এখনও কোনও মুখ খোলেননি লিও মেসি।

আরও পড়ুনঃচ্যাম্পিয়নস লিগে যোগ্যতা অর্জন করল ইপিএলের ৪টি দল,জেনে নিন তাদের খুঁটিনাটি

এই জল্পনা আরও উস্কে দিয়েছে ইতালির সংবাদ মাধ্যমও। সেখানেও মেসির বার্সা ছাড়া নিয়ে জোর গুঞ্জন চলছে। ইটালির সংবাদপত্রে লেখা হচ্ছে, বার্সেলোনার উপরে তিতিবিরক্ত আর্জেন্টাইন মহাতারকাকে কিনতে ঝাঁপিয়েছে ইন্টার মিলান। যদিও বার্সালোনার প্রেসিডেন্ট  জোসেপ মারিয়া বার্তোমেউ মেসির বার্সা ছাড়া জল্পনা একেবারে উড়িয়ে দিয়েছেন। এক সাক্ষাৎকারে বার্সেলোনার প্রেসিডেন্ট বলেছেন, লিয়ো তো নিজেই বহু বার বলেছে, বার্সা থেকেই অবসর নেবে। ও যে নতুন চুক্তিতে সই করবে তা নিয়ে আমার কোনও সন্দেহই নেই।' একইসঙ্গে এখনই কিকে সোতিয়েন এই মুহূর্তে সরানো হচ্ছে না বলেও জানিয়েছেন বার্সা প্রেসিডেন্ট।

আরও পড়ুনঃদেশের অধিনায়ক ছিলেন, বর্তমানে অভাবের তাড়নায় একটি চাকরির জন্য ঘুরছেন দরজায় দরজায়

আরও পড়ুনঃঅভিনব সিদ্ধান্ত আইসিসির, শুরু হচ্ছে ক্রিকেট বিশ্বকাপ সুপার লিগ

অপরদিকে লা লিগা হাতছাড়া হওয়ার পর হতাশ হয়ে পড়েছিলেন মেসি। দলের পারফরমেন্স নিয়ে ক্ষোভও উগরে দিয়েছিলেন। মেজাজ ঠিক করার জন্য ঘুরতেও গিয়েছিলে সুয়ারেজের সঙ্গে। সঙ্গে গিয়েছিল তাদের পরিবারও। করোনা আবহে ঘুরতে বেড়ানো নিয়েও বিতর্ক কম হয়নি। যদিও এই মুহূর্তে লা লিগা এখন অতীত। সামনে চ্যাম্পিয়নস লিগকেই পাখির চোখ করে এগোচ্ছেন মেসি ও টিম বার্সেলোনা। কোচ কিকে সোতিয়েনও ভাল করেই জানেন চ্যাম্পিয়নস লিগে দল ব্যর্থ হলে তার চাকরি যাওয়া অবশ্যম্ভাবী। ফলে  মেসি, সোতিয়েন সহ গোটা বার্সার মিশন এখন চ্যাম্পিয়নস লিগ জয়। 
 

Follow Us:
Download App:
  • android
  • ios