এতদিনে আশা করা যায় প্রায় প্রত্য়েকেরই 'অ্যাভেঞ্জার্স এন্ডগেম' দেখা হয়ে গিয়েছে। বিদায় নিয়েছেন 'আয়রন ম্য়ান'। কিন্তু তার জায়গা নিতে পারেন ক্রিশ্চিয়ানো রোনাল্ডো। কারণ সুপারস্টার ফুটবলারের এবার লক্ষ্য পরবর্তী প্রজন্মের 'সুপারহিরো' হয়ে ওঠা। আর সেই লক্ষ্যেই 'ফ্রি কমিক বুক ডে'-তে মনার্কিন যুক্তরাষ্ট্রের প্রায় সমস্ত বইয়ের দোকানে প্রকাশিত হয়েছে সিআরসেভেন-এর প্রথম কমিক বুক, 'স্ট্রাইকার ফোর্স সেভেন'। নিজের টুইটার হ্যান্ডেলে এই কিকস-এর একটি ট্রেলার ভিডিও-য় প্রকাশ করেছেন ফুটবল সুপারস্টার।

Hi guys! Check out my animated show trailer and the comic book now! 👉 https://t.co/pq8lesrqYI 🔥 #FCBD #FreeComicBookDay #SF7 #CR7 pic.twitter.com/bTe7DzXQRw

— Cristiano Ronaldo (@Cristiano) May 4, 2019

 

ট্রেলার দেখে বোঝা গিয়েছে সুপারহিরো রোনাল্ডোর সুপার পাওয়ারও তাঁর দুই পায়ের জাদু। জানা গিয়েছে স্ট্রাইকার ফোর্স সেভেনের কাহিনি আবর্তিত হয়েছে রোনাল্ডোকে ঘিরেই। তাঁর নেতৃত্বে বিশ্বের বিভিন্ন প্রান্তের সাতজন বিচিত্র সুপার পাওয়ার সম্পন্ন এজেট পৃথিবীকে অশুভ শক্তির হাত থেকে বাঁচাবেন। রোনাল্ডোর দায়িত্ব তাঁদের একত্রিত করা। তাঁদের নিজেদের মধ্যের তর্ক-বিতর্ক দূর করাই সবচেয়ে বড় চ্যালেঞ্জ।

 

এই কাহিনিটির জন্ম দিয়েছেন রোনাল্ডো ও সুপারহিরো ক্রিয়েটর শরদ দেবরাজন। কমিকসটি বই আকারে প্রকাশিত হলেও, এর অ্যানিমেটেড সিরিজ তৈরির কাজ এখনও চলছে।

এই নয়া প্রোডেক্ট সম্পর্কতে সিআরসেভেন জানিয়েছেন, তিনি বরাবরই সুপারহিরো কাহিনির ভক্ত। এছাড়া তিনি মনে করেন ফুটবল যেমনভাবে পৃথিবীর বিভিন্ন প্রান্তের বিভিন্ন ভাষাভাষীর বিভিন্ন সংস্কৃতির মানুষকে এক করে ভালো কমিক্স ও সুপার হিরো চরিত্রেরও সেই ক্ষমতা আছে। আর তার জন্যই 'স্ট্রাইকার ফোর্স সেভেন' নিয়ে তিনি অত্যন্ত উত্তেজিত।