প্রবলভাবে জমে উঠেছে লা লিগার যুদ্ধ। বার্সা এবং রিয়াল মাদ্রিদ দুই পক্ষই সমান ভাবে সামিল রয়েছে লিগ জয়ের দৌড়ে। এই হাড্ডাহাড্ডি লড়াইয়ের মধ্যে আজ মাঠে নেমেছিল বার্সেলোনা। আজকের ম্যাচটি মেসিদের কাছে অ্যাওয়ে ম্যাচ ছিল। সামনে প্রতিপক্ষ ছিল সেল্টা-ভিগো। এমনিতে লা-লিগায় জায়েন্ট কিলার নামে পরিচিত এই দল চলতি মরশুমে খুব একটা স্বস্তিতে ছিল না। পয়েন্ট তালিকায় ১৬ নম্বরে থেকে অবনমনের আশঙ্কায় ভুগছিল ইয়াগো আসপাসরা। 

আরও পড়ুনঃঅব্যাহত চূড়ান্ত নাটকীয়তা,ফের নেগেটিভ মহম্মদ হাফিজের করোনা রিপোর্ট

এমন একটি প্রতিপক্ষের বিরুদ্ধে জয় তুলে নিতে মেসিদের খুব একটা সমস্যা হবে না বলেই ভেবেছিল সকলে। প্রত্যাশামতোই মেসির ফ্রি-কিক থেকে গোল করে বার্সাকে এগিয়ে দিয়েছিলেন লুইস সুয়ারেজ। চলতি মরশুমে এটি ছিল তার ১২ নম্বর গোল। কিন্তু সেই সুখ বেশিক্ষণ স্থায়ী হয়নি। ফেদর স্মলভের গোলে সমতায় ফেরে সেল্টা। প্রথমার্ধ শেষ হয় ১-১ গোলে। 

আরও পড়ুনঃবীরেন্দ্র সেওয়াগের বাড়িতে ভয়ঙ্কর হামলা, আতঙ্কে গোটা পরিবার

আরও পড়ুনঃপ্রিয় দলের জন্য পণ,১৭ বছর পর চুল কাটলেন লিভারপুল সমর্থক

দ্বিতীয়ার্ধে দুই পক্ষই আক্রমণে ঝাঁঝ বাড়ায় আক্রমনে। গোল আসে ৬৭ মিনিটে। আবারও মেসির পাস থেকে গোল করে যায় সুয়ারেজ। যখন সকলে ধরেই নিয়েছে তিন পয়েন্ট নিয়ে মাঠ ছাড়বে বার্সা, তখন পেনাল্টি বক্সের ঠিক বাইরে ফাউল করে বসে পিকে। ফ্রি-কিক থেকে বার্সা গোলরক্ষক টার স্টেগানকে দাঁড় করিয়ে গোল দিয়ে যায় সেল্টা ভিগোর সেরা খেলোয়াড় ইয়াগো আসপাস। এর পর গোল করে ম্যাচ জেতার সুযোগও এসেছিল সেল্টার সামনে কিন্তু তা নিতে পারেনি তারা। এই ড্র এর ফলে ২০১৬ থেকে নিজেদের মাঠে বার্সেলোনার বিরুদ্ধে টানা অপরাজিত থাকার রেকর্ড অক্ষুণ্ন রাখলো সেল্টা।