Asianet News BanglaAsianet News Bangla

Viral Video - লালকার্ড দেখা ফুটবলারের দিকে বন্দুক বাগালেন রেফারি, গুলি চালালেন দর্শকদের দিকে

ফুটবল মাঠে ধুন্ধুমার ঘটালেন আমেরিকার েক রেফারি। লালকার্ড দেখা ফুটবলারকে বন্দুক দেখানো েবং দর্শকদের দিকে গুলি ছোড়ার অপরাধে তাকে গ্রেফতার করল পুলিশ।

UsA referee pulls out gun on red-carded footballer, shoots towards fans, arrested ALB
Author
Kolkata, First Published Aug 22, 2021, 10:45 PM IST
  • Facebook
  • Twitter
  • Whatsapp

লালকার্ড দেখানো নিয়ে তর্কাতর্কি, তা থেকে হাতাহাতি। শেষে লালকার্ড দেখা ফুটবলারটির দিকে রেফারি তাক করলেন বন্দুক! তারপর গুলি চালিয়ে দিলেন দর্শকদের দিকে। শেষে পুলিশ ডাকতে হল মাঠে, গ্রেফতার হলেন রেফারি। ফুটবল ম্যাচকে কেন্দ্র করে ধুন্ধুমার ঘটনা ঘটল মার্কিন যুক্তরাষ্ট্রের ওকলাহোমায়। 

জানা গিয়েছে ঘটনাটি ঘটেছে ঠিক েক সপ্তাহ আগে। ১৫ অগাস্ট সকালে ওকলাবোমার পলস ভ্যালি স্পোর্টস কমপ্লেক্সে স্থানীয় দুই দলের মদ্যে েকটি ফুটবল ম্যাচ চলছিল। ম্যাচটির পরিচালনার দায়িত্বে ছিলেন রেফারি ডেভি বাজেথ। খেলার মাঝে, েকটি কড়া ট্যাকলের কারণে এক ফুটবলারকে তিনি লাল কার্ড দেখিয়েছিলেন। তাই নিয়ে ফুটবলারটি েবং তার সতীর্থরা রেফারির সঙ্গে বাদানুবাদে জড়িয়ে পড়েন। শীঘ্রই পরিস্থিতি মারমুখি হয়ে ওঠে। 

প্রত্যক্ষদর্শীরা জানিয়েছেন, ওই ফুটবলারের সঙ্গে হাতাহাতি হওয়ার ডেভি, মাঠ ছেড়ে সোজা তার গাড়ির দিকে হাঁটা লাগান। মাঠে ফেরেন েকটি বন্দুক হাতে। স্থানীয় সংবাদমাধ্যমগুলি জানিয়েছে, রেফারি মাঠে ঢুকেই প্রথমে বন্দুকটি ওই লাল কার্ড দেখা খেলোয়াড়টির দিকে তাক করেন। কিছুক্ষণ তাকে বন্দুকের নলের সামনে রাখার পর তিনি সেটি অন্যান্য দর্শকদের দিকে ঘুরিয়ে দেন। এমনকী, েরপর ডেভি বাজেথ এক রাউন্ড গুলিও ছোড়ে বলে অভিযোগ। েক দর্শক মোবাইল ক্যামেরায় ঘটনাটি ধরে রাখেন। পরে ই ভিডিও ভাইরাল হয়েছে। 

আরও পড়ুন - Afghanistan - ৩ ট্রিলিয়ন মার্কিন ডলার, বিশাল প্রাকৃতিক সম্পদের ভান্ডারের উপর বসে তালিবানরা, দেখুন

আরও পড়ুন - Afghanistan - সবথেকে বড় পরিবর্তন ফ্যাশনে, ২০ বছরে কতটা বদলেছে তালিবান, দেখুন ছবিতে ছবিতে

আরও পড়ুন - Afghanistan - তালিবানিস্তানে জারি প্রথম ফতোয়া, গোড়াতেই ছেঁটে ফেলা হল 'যত নষ্টের গোড়া'দর্শকদের মধ্যে পালানোর জন্য হুড়োহুড়ি পড়ে গেলেও, গুলি চালানোর পর ডেভি শান্ত মনেই গাড়িতে ফিরে এসে ওই েলাকা ছেড়ে চলে যান। পরে, পুলিশ কিছুটা দূরে তাকে গাড়িসহ গ্রেফতার করে। পলস ভ্যালি েলাকার সহকারী পুলিশ প্রধান ডেরিক জোলি জানিয়েছেন, ঘটনাটি খুবই বিপজ্জনক ছিল। পরিস্থিতি খুবই খারাপ হতে পারত। ওই মাঠে শুধু প্রাপ্তবয়স্ক দর্শক এবং খেলোয়াড়রাই ছিল না, বাচ্চারাও ছিল। অনেকেই ম্যাচ দেখতে েসেছিলেন পরিবার নিয়ে।  

UsA referee pulls out gun on red-carded footballer, shoots towards fans, arrested ALB

UsA referee pulls out gun on red-carded footballer, shoots towards fans, arrested ALB

 

Follow Us:
Download App:
  • android
  • ios