যত ম্যাচ এগোচ্ছে, ততই বাড়ছে সিঁরি আ-এর উত্তেজনা। আগের ম্যাচে লাৎজিও-কে ৩-০ ফলে হারিয়েছিল রোসেনেরী-রা। যার ফলে লিগের লড়াইয়ে বেশ খানিকটা পিছিয়ে পড়েছে ইমোবাইল-রা। গোল পেয়েছিলেন রেবিচ, ইব্রাহিমোভিচের মতো তারকারা। আজ তাদের মুখোমুখি হবে মৌরিসিও সারির জুভেন্তাস। ফুটবল ফেরার পর যারা সিঁরি আ-তে এখনও অবধি অপরাজিত। শেষ ম্যাচে লাৎজিওর বিরুদ্ধে জয় আত্মবিশ্বাস যোগাচ্ছে এসি মিলান-কে। 

আরও পড়ুনঃকরোনার জেরে দেশের মাটিতে আইপিএল আয়োজন সম্ভব নয়, ইঙ্গিত দিলেন সৌরভ গঙ্গোপাধ্যায়

ফুটবল ফেরার পর গত কয়েকটি ম্যাচে টানা জয় পেয়ে আত্মবিশ্বাসী জুভেন্তাসও। শেষ কয়েকটি ম্যাচে প্রচুর গোল করেছে তারা। নিয়মিত গোল করছিলেন ক্রিশ্চিয়ানো রোনাল্ডো এবং পাওলো দিবালা। কিন্তু আজ রাতের ম্যাচে দলে থাকছে না দিবালা। গত ম্যাচে তোরিনোর বিরুদ্ধে মাথা গরম করে কার্ড দেখেছেন তিনি। তার বদলে শুরু থেকে খেলতে পারেন আর এক আর্জেন্টাইন গঞ্জালো হিগুয়েন। ফুটবল ফেরার পর একটি ম্যাচেও শুরু থেকে খেলেননি তিনি। 

আরও পড়ুনঃধোনির জন্মদিনে শুভেচ্ছা জানালেন কোহলি, রোহিত থেকে শুরু করে ভারতীয় ক্রিকেটাররা

আরও পড়ুনঃধোনিকে দলে নেওয়ার জন্য নির্বাচকদের বলেছিলেন সৌরভ,জহরকে চিনে নিয়েছিলেন জহুরী

আজ রাতের ম্যাচটি বিশেষ গুরুত্ব পাচ্ছে আর একটি বিশেষ কারণে। আজ রাতে মুখোমুখি হচ্ছে দুই মহাতারকা ক্রিশ্চিয়ানো রোনাল্ডো এবং জুলাটান ইব্রাহিমোভিচ। গত ম্যাচে নিজে গোল করেছেন এবং সতীর্থদের দিয়ে গোল করিয়েছেন দুই তারকাই। তাই হাড্ডাহাড্ডি প্রতিদ্বন্দ্বীতা আশা করছে সারা বিশ্বের ফুটবল ভক্তরা। তবে শেষ এক মাসে প্রচুর ম্যাচ খেলেছেন রোনাল্ডো। তাই দেখার টানা ক্লান্তি কাটিয়ে আজকের ম্যাচে জ্বলে উঠতে পারেন কিনা তিনি।