19

টলি থেকে বলি বিয়ের মরশুম চলছে। সকলের মনের মানুষের সঙ্গে গাটছড়া বাঁধছেন। সেই তালিকায় রয়েছেন অঙ্কুশ-ঐন্দ্রিলা। নতুন বছরে কি তবে গাটছড়া বাঁধতে চলেছেন এই যুগল। সোশ্যাল মিডিয়াতে সবসময়েই চর্চায় রয়েছেন অঙ্কুশ- ঐন্দ্রিলা। 

Subscribe to get breaking news alerts

29


কিছুদিন আগেও অভিনেত্রী পূজা ব্যানার্জির বিয়েতে উপস্থিত হয়েছিলেন এই জুটি।  অঙ্কুশ -ঐন্দ্রিলা বিয়ে নিয়ে দীর্ঘদিন ধরেই জোর গুঞ্জন চলছে টলিপাড়ায়। তবে তারা কবে বিবাহবন্ধনে আবদ্ধ হতে চলেছেন তা নিয়েই চলছে জোর জল্পনা।
 

39

 টলিপাড়ার রোম্যান্টিক জুটি বলতে গেলেই অঙ্কুশ-ঐন্দ্রিলা রয়েছেন প্রথম সারিতে। কোনও রাখঢাক না করেই একে অপরকে  প্রেম নিবেদন করে থাকেন এই যুগল। কবে চারহাত এক হবে তার অপেক্ষায় রয়েছেন সকলে। 
 

49


বিয়ের জল্পনার মধ্যেই  বাবা-মা হলেন এই জুটি।  নেটিজেনরা অনেকেই ভাবছেন বিয়ের আগে বাবা-মা। হ্যাঁ তেমনটাই হয়েছেন অঙ্কুশ-ঐন্দ্রিলার। সদ্যই তাদের জীবনে এসেছে নতুন অতিথি। বিয়ের আগেই পরিবারে এল নতুন অতিথি। নতুন বাবা-মা অঙ্কুশ -ঐন্দ্রিলাকে শুভেচ্ছায় ভরিয়ে দিয়েছেন। অঙ্কুশ-ঐন্দ্রিলার জীবনের ছোট্ট অতিথির না তুলো। কে এই তুলো। আসলে এই একরত্তি তুলো হল চার পায়ের ছানা।

59

সারমেয় শিশুকে পেয়ে আনন্দে পাগল হয়ে যাচ্ছেন ঐন্দ্রিলা । যদিও এই প্রথমবার নয়। এর আগেও বাবলা, লিও, আলুর মতো পোষ্যদের বাবা ও মা হয়েছেন অঙ্কুশ -ঐন্দ্রিলা। এবার সেই পরিবারে যোগ দিয়েছে নতুন সদস্য তুলো।
 

69


সম্প্রতি নতুন অতিথির ছবি সোশ্যাল মিডিয়ায় পোস্ট করে মিষ্টি পোষ্যকে কোলে নিয়ে  ঐন্দ্রিলা লিখেছেন, আমার ছেলে। পোস্ট নিমেষে ভাইরাল হয়েছে। আপাতত এই ছেলেকে নিয়ে সময় কাটাচ্ছেন অঙ্কুশ ও ঐন্দ্রিলা।

79


সম্প্রতি নতুন অতিথির ছবি সোশ্যাল মিডিয়ায় পোস্ট করে মিষ্টি পোষ্যকে কোলে নিয়ে  ঐন্দ্রিলা লিখেছেন, আমার ছেলে। পোস্ট নিমেষে ভাইরাল হয়েছে। আপাতত এই ছেলেকে নিয়ে সময় কাটাচ্ছেন অঙ্কুশ ও ঐন্দ্রিলা।

89

রিয়েল লাইফ প্রেমিকার সঙ্গে এই প্রথম সিনেমায় জুটিও বেঁধেছেন অঙ্কুশ। আগের তুলনায় অনেকটা ওজন ঝরিয়ে স্লিম অ্যান্ড ট্রিমও হয়েছেন ঐন্দ্রিলা। ওয়ার্কআউট, কড়া ডায়েট ফলো করেই এতটা ছিপছিপে হয়েছেন ঐন্দ্রিলা।
 

99

 


সোশ্যাল মিডিয়াতে সবসময়েই চর্চায় রয়েছেন অঙ্কুশ- ঐন্দ্রিলা।সময় পেলেই বান্ধবীকে নিয়ে উড়ে যান  বিদেশ বিভুঁইয়ে। শুধু তাই নয়,  দুজনে কোয়ালিটি টাইম বের করে একান্তে সময় কাটিয়ে নেন।