110

'বোঝে না সে বোঝে না' সিরিয়ালের পাশের বাড়ির মেয়ের ইমেজ ঝেড়ে টলিপাড়ার সাহসী অভিনেত্রীর তকমা জুটেছে মধুমিতা সরকারের (Madhumita Sarcar)। শরীরী উষ্ণতায় বলিউডকেও টেক্কা দিতে প্রস্তুত মধুমিতা। 

Subscribe to get breaking news alerts

210

শুধু ধারাবাহিকেই নয়, বড় পর্দা এবং ওটিটিতেও দাঁপিয়ে বেড়াচ্ছেন মধুমিতা। বেশ  কয়েকটি ছবিতে অভিনেত্রীর সাহসী অবতার নজর কেড়েছে নেটিজেনদের।
 

310

এবার হইচই- (Hoichoi)তে দেখা যাবে মধুমিতাকে। চোখে-মুখে স্পষ্ট চিন্তার ছাপ, মাথা ভর্তি সিঁদুর, ছাপোষা গৃহবধূর লুকে ধরা দিলেন মধুমিতা। মুহূর্তে মধুমিতার এই লুক  নজর কেড়েছে নেটিজেনদের।
 

410

 একটা এমএমএস কীভাবে একজন মেয়ের জীবন নষ্ট করে দেয়, তারই গল্প শোনাবে 'উত্তরণ' (Uttaran)। ইতিমধ্যেই সামনে এসেছে প্রথম পোস্টার। স্ক্রাইম ফিকশনে একদম অন্য এক চরিত্রে দেখা যাবে মঝুমিতাকে।

510


সুকান্ত গঙ্গোপাধ্যায়ের লেখা  'বটতলা' অবলম্বনে তৈরি হয়েছে এই সিরিজ। একটি এমএমএস কীভাবে তছনছ করে দিতে পারে একটি মেয়ের জীবন, তার গল্পই শোনাবে 'উত্তরণ'।

610

মধুমিতা সরকারের ওটিটি-তে পা রাখার খবরে দর্শকরাও খুশি। হইচই-এর ৪ নম্বর সিজনের অন্যতম চমক অভিনেত্রী। নয়া লুকে সকলকে চমকে দিয়েছেন মধুমিতা।
 

710


ছিমছাম সেক্সি চেহারায় প্রতিনিয়তই ফোটোশুটে নজর কাড়ছেন ছোটপর্দার পাখি কিংবা ইমন।  হট অবতারে দর্শক ধরে রাখতেও বেশ সিদ্ধহস্ত মধুমিতা। দেশি গার্লের এহেন অবতারেই ক্লিন বোল্ড নেটিজেনরা। 

810

মধুমিতা এথন দৃঢ়চেতা এবং সাবলম্বী। কাজ করতে এসেই মন দেওয়া হয়েছিল মধুমিতা ও সৌরভের। তারপর চুটিয়ে প্রেম। রিল লাইফের সম্পর্ক রিয়েল লাইফে পরিণতি পায় বছর  ৪ আগে অর্থাৎ ২০১৫ সালে বিবাহ বন্ধনীতে আবদ্ধ হন মধুমিতা সরকার এবং সৌরভ চক্রবর্তী। এখন তিনি সমস্ত কিছু ছেড়ে নিজের জীবন চুটিয়ে উপভোগ করছেন।

910

কখনও সোলো ট্রিপ ও কখনও গার্লস গ্যাং-এর সঙ্গে চুটিয়ে মস্তি আবার কখনও সাহসী ফোটোশুট থেকে ভিডিও শেয়ার করে  ভক্তদের পাগল করে দিচ্ছেন টলি ডিভা মধু। 

1010


 শরীরের প্রতিটি ভাঁজে উষ্ণতা যেন চুঁইয়ে পড়ছে মধুমিতা। লাস্যময়ীকে দেখলে যে কেউই ভিরমি খাবে। সাহসী ফোটোশুট থেকে ভিডিও শেয়ার করে  ভক্তদের পাগল করে দিচ্ছেন মধুমিতা।