110


ঘরে যেন মন টিকছে না শ্রাবন্তীর। এককথায় বলতে গেলে নায়িকার মন এখন উরু উরু। বেড়ানোর নেশা যেন কিছুতেই পিছু ছাড়ছে না। ব্যক্তিগত  জীবনের টানাপোড়েন, বিবাহবিচ্ছেদের মধ্যেও এপ্রান্ত থেকে ওপ্রান্ত ঘুরে বেড়াচ্ছেন শ্রাবন্তী (Srabanti Chatterjee)। কয়েকদিন আগেই মলদ্বীপ থেকে ফিরেই চলে গিয়েছিলেন জিম করবেটে। ফের বেরিয়ে পড়েছেন প্রকৃতির কোলে। 

Subscribe to get breaking news alerts

210


ছেলে অভিমন্যু  ও হবু বউমা দামিনীকে নিয়ে সদ্যই মলদ্বীপে উড়ে গেছিলেন টলি অভিনেত্রী শ্রাবন্তী চ্যাটার্জি ( Srabanti Chatterjee)। ঘুরে এসেও ঘরে মন টেকেনি শ্রাবন্তীর। বন্য প্রাণের সঙ্গে দেখা করতে বেরিয়ে পড়েছিলেন শ্রাবন্তী। 

310

সবুজে ঘেরা জঙ্গলের মাঝেই জিম করবেট জাতীয় উদ্যানে সময় কাটিয়েছিলেন নায়িকা। উত্তরাখন্ড রাজ্যের নৈনিতাল  জেলা ও পৌড়ী গাড়োয়াল জেলায় বিস্তৃত এই জাতীয় উদ্যানে বন্য প্রাণের সঙ্গে দেখা করতেই বেরিয়ে পড়েছিলেন শ্রাবন্তী (Srabanti Chatterjee)। 

410

আবারও বেড়াতে গিয়েছেন। তবে কোথায় গেছেন  তা কেউই জানেন না। টলিপাড়ার গুঞ্জনে শোনা যাচ্ছে এবারের ডেস্টিনেশন দক্ষিণ ভারত। বেড়াতে গিয়ে একের পর এক ছবিতে ঘুম ওড়াচ্ছেন নায়িকা (Srabanti Chatterjee)। 

510

তবে এবারের সফরের সঙ্গী কে, তা জানা না গেলেও চর্চিত প্রেমিকের নামই উঠে আসছে শিরোনামে। যদিও পুরো বিষয়টি নিয়ে একেবারে স্পিকটি নট টলি অভিনেত্রী শ্রাবন্তী (Srabanti Chatterjee)। কখনও সবুজ ঘাসে প্রকৃতির মাঝে আবার কখনও প্রকৃতির কোলো গা এলিয়ে দিয়ে একের পর এক ছবিতে পোজ দিচ্ছেন বাঙালি অভিনেত্রী। 

610

সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় হাতির সঙ্গে দুটো ছবি পোস্ট করেছেন শ্রাবন্তী (Srabanti Chatterjee)। এবং জীবজন্তুদের প্রতি সদয় হওয়ার বার্তা দিয়েছেন।  ক্যাপশনে লেখেন, পশুদের উপর কী আরেকটুও বেশি মানবিকতা দেখালে মানুষ কিছুই হারাবে না। 

710

শ্রাবন্তী কতটা পশুপ্রেমী তা সকলেরই জানা। তার বাড়িতে পোষ্য রয়েছে সেটা সকলেরই জানা। মাঝেমধ্যেই বন্যপ্রেমের প্রতি তার ভালবাসা দেখা যায়। এবারও তার অন্যথা হয় নি। হাতির শুড়ে হাত দিয়েই পোজ দিয়েছেন বাঙালি অভিনেত্রী।

810

পরণে কালো জিনস আর গোলাপি টপ, তার উপর ফ্লোরাল প্রিন্টেড বোতাম খোলা শার্ট। হাতির সঙ্গে শ্রাবন্তীর এই ছবি ঝড়ের গতিতে ভাইরাল হয়েছে। তবে হাতির সঙ্গে শ্রাবন্তীর ছবি দেখে ধেয়ে এসেছে কটাক্ষ। 

910

কাটাছেড়া পোশাক, কিংবা শরীর দেখিয় নয় বরং হাতির পাশে শ্রাবন্তীকে দেখে নেটিজেনরা একজন বলেন, 'দুটো হাতি এক ফ্রেমে'। কেউ লিখেছেন, 'দুজনকে খুব ভাল মানিয়েছে, বিয়ে করে নিন'। কেউ বলেছেন, 'আপনাদের মধ্যে হাতি কোনটি'।

1010


যদিও শ্রাবন্তী কোনও বিষয়ে পাত্তা দিচ্ছেন না। তিনি নিজের মতো করে প্রকৃতির সৌন্দর্য উপভোগ করছেন। কারণ বিতর্ক যেন তার পিছু ছাড়ে না। টলিউডের অন্যতম চর্চিত নায়িকা শ্রাবন্তী চট্টোপাধ্যায়। অভিনয়ের পাশাপাশি ব্যক্তিগত জীবনের জন্য সর্বদাই লাইমলাইটে রয়েছেন অভিনেত্রী।