প্রায় বাঘের পিঠে চেপে নিউ ইয়ার সেলিব্রেশন কৌশানির, বাঘের সঙ্গে তোলা ৯ ছবি

First Published 2, Jan 2020, 5:58 PM IST

বাংলা চলচ্চিত্রে এই মুহূর্তে অন্যতম প্রতিভাবান অভিনেত্রী কৌশানি। বিশেষ করে তাঁর সঙ্গে নায়ক বনির সম্পর্ক খুবই হট বিষয়। কৌশানি এবং বনি একে অপরকে ছাড়া নড়েন না। তবে এবার কৌশানি-কে দেখা গেল একাকি। তিনি এমনকিছু ছবি পোস্ট করেছেন যেখানে বনি-র দেখা নেই। বরং রয়্যাল বেঙ্গল টাইগারের সঙ্গে পোজ দিয়ে সমানে নিজেকে ক্যামেরাবন্দি করেছেন কৌশানি। ক্যামেরার পিছনে বনি ছিলেন কি না তা নিয়ে কোনও খোলাসা করেননি কৌশানি। 

বাঘমামা ও কৌশানি-  রাজকীয় চেহারা তার। বুঝিয়েই দিল সে কেন তাকে বনের রাজা বলা হয়। আর রাজকীয় মেজাজের সঙ্গেই অভিনেত্রী কৌশানির সঙ্গে পোজ দিল সে। আর কৌশানি এমন সুযোগ হাতছাড়া করেননি। রীতিমতো বাঘমামার লেজের কাছে পিঠে কনুইয়ের ভর রেখে তুলে ফেলনেন বর্ষ বরণ সেলিব্রেশনের ছবিটা।

বাঘমামা ও কৌশানি- রাজকীয় চেহারা তার। বুঝিয়েই দিল সে কেন তাকে বনের রাজা বলা হয়। আর রাজকীয় মেজাজের সঙ্গেই অভিনেত্রী কৌশানির সঙ্গে পোজ দিল সে। আর কৌশানি এমন সুযোগ হাতছাড়া করেননি। রীতিমতো বাঘমামার লেজের কাছে পিঠে কনুইয়ের ভর রেখে তুলে ফেলনেন বর্ষ বরণ সেলিব্রেশনের ছবিটা।

বাঘ মামার হাই আর কৌশানির আয়েষি-  রাজারও তো ঘুম পায়। তাহলে! তাই ফোটো সেশনের ধার না ধেরেই বিশালাকার রয়্যাল বেঙ্গল টাইগার রীতিমতো হাই তুলল। আর সেই সুযোগে রীতিমতে হাত বিছিয়ে ফটাস করে ছবি তুলে ফেলেন কৌশানি।

বাঘ মামার হাই আর কৌশানির আয়েষি- রাজারও তো ঘুম পায়। তাহলে! তাই ফোটো সেশনের ধার না ধেরেই বিশালাকার রয়্যাল বেঙ্গল টাইগার রীতিমতো হাই তুলল। আর সেই সুযোগে রীতিমতে হাত বিছিয়ে ফটাস করে ছবি তুলে ফেলেন কৌশানি।

কৌশানির আদরে আটখানা রয়্যাল বেঙ্গল টাইগার-  হটপ্যান্ট। সানগ্লাস। গ্ল্যামার যেন চুইয়ে চুইয়ে পড়ছে। এমনই এক মাথা ঘোরানো সৌন্দর্যে বাঘের পিঠে হাত বুলোতেই অন্যরকম ছবি। আহ্লাদে আটখানা হয়ে বাঘ বাবাজীবন থাবার মধ্যে প্রায় মুখে দিল।

কৌশানির আদরে আটখানা রয়্যাল বেঙ্গল টাইগার- হটপ্যান্ট। সানগ্লাস। গ্ল্যামার যেন চুইয়ে চুইয়ে পড়ছে। এমনই এক মাথা ঘোরানো সৌন্দর্যে বাঘের পিঠে হাত বুলোতেই অন্যরকম ছবি। আহ্লাদে আটখানা হয়ে বাঘ বাবাজীবন থাবার মধ্যে প্রায় মুখে দিল।

ভালোবাসার ছোঁয়া-  এরপর আরও এক পোজে ছবি তুলেছেন কৌশানি। একই ভঙ্গিমায় শুধু সানগ্লাসটা খুলে রেখে তিনি তখনও পিঠে হাত বুলিয়ে চলেছেন। আর বাঘ বাবাজীবন আটখানায় সেই থাবার মুখ রেখে।

ভালোবাসার ছোঁয়া- এরপর আরও এক পোজে ছবি তুলেছেন কৌশানি। একই ভঙ্গিমায় শুধু সানগ্লাসটা খুলে রেখে তিনি তখনও পিঠে হাত বুলিয়ে চলেছেন। আর বাঘ বাবাজীবন আটখানায় সেই থাবার মুখ রেখে।

বাঘের পাশে আধশোয়া কৌশানি-  বাঘমামা তখনও সলজ্জ অবস্থায়। কিন্তু থেমে নেই কৌশানির ফোটোশ্যুট। বাঘের পিছনে থাকা চৌবাচ্চার পারেই আধশোয়া হয়ে তুলে ফেললেন আরও একটা ছবি।

বাঘের পাশে আধশোয়া কৌশানি- বাঘমামা তখনও সলজ্জ অবস্থায়। কিন্তু থেমে নেই কৌশানির ফোটোশ্যুট। বাঘের পিছনে থাকা চৌবাচ্চার পারেই আধশোয়া হয়ে তুলে ফেললেন আরও একটা ছবি।

বাঘ খাচ্ছে গাছের পাতা, কৌশানির সেলফি পোজ-  এমন ছবিও দেখা যায়! যে কেউ এই ছবি দেখে আঁতকে উঠতে পারে। কারণ বাঘ তো মাংশাসি, তৃণভোজি এমন রেকর্ড তো নেই। কৌশানিরও সাহস বটে, সটানে হাজির বাঘমামার পিছনে। রয়্য়াল বেঙ্গল টাইগার আহারে ব্যস্ত আর কৌশানি ব্যস্ত হলেন ছবি তুলতে।

বাঘ খাচ্ছে গাছের পাতা, কৌশানির সেলফি পোজ- এমন ছবিও দেখা যায়! যে কেউ এই ছবি দেখে আঁতকে উঠতে পারে। কারণ বাঘ তো মাংশাসি, তৃণভোজি এমন রেকর্ড তো নেই। কৌশানিরও সাহস বটে, সটানে হাজির বাঘমামার পিছনে। রয়্য়াল বেঙ্গল টাইগার আহারে ব্যস্ত আর কৌশানি ব্যস্ত হলেন ছবি তুলতে।

বাব্বা এমনও হয়, হতবাক কৌশানি-  খাটিয়া পেতে ঘুমে ব্যস্ত আর এক রয়্যাল বেঙ্গল টাইগার। কৌশানি ঘুমন্ত বাঘের পিঠে হাত রেখে ছবিও তুলে নেন ফটাফট।

বাব্বা এমনও হয়, হতবাক কৌশানি- খাটিয়া পেতে ঘুমে ব্যস্ত আর এক রয়্যাল বেঙ্গল টাইগার। কৌশানি ঘুমন্ত বাঘের পিঠে হাত রেখে ছবিও তুলে নেন ফটাফট।

বাঘের পিঠে হেলান দিয়ে কৌশানি-  বাঘ বাবাজীবন ঘুমে ব্যস্ত। চোখ খোলার নাম নেই। এই অবস্থায় বাঘের পিঠে মাথা রেখে ফের একবার ছবি তুললেন কৌশানি।

বাঘের পিঠে হেলান দিয়ে কৌশানি- বাঘ বাবাজীবন ঘুমে ব্যস্ত। চোখ খোলার নাম নেই। এই অবস্থায় বাঘের পিঠে মাথা রেখে ফের একবার ছবি তুললেন কৌশানি।

বাঘের পিঠে কৌশানি-  কৌশানি ছবি তোলা নিয়ে খুব একটা হেলদোল দেখা যায়নি এই বাঘ বাবাজীবনের আচরণে। সে তো দিব্যি ঘুমে ব্যস্ত। আর কৌশানি আরও এক পোজে ক্লিক করিয়ে নিলেন ক্যামেরা। আরে বাবা এতো যে সে সেলিব্রেশন নয়, বাঘমামার সাহচর্যে নিউ ইয়ার-এর শুভারম্ভের উদযাপন।

বাঘের পিঠে কৌশানি- কৌশানি ছবি তোলা নিয়ে খুব একটা হেলদোল দেখা যায়নি এই বাঘ বাবাজীবনের আচরণে। সে তো দিব্যি ঘুমে ব্যস্ত। আর কৌশানি আরও এক পোজে ক্লিক করিয়ে নিলেন ক্যামেরা। আরে বাবা এতো যে সে সেলিব্রেশন নয়, বাঘমামার সাহচর্যে নিউ ইয়ার-এর শুভারম্ভের উদযাপন।

loader