19

বিতর্ক যেন পিছু ছাড়ে না সাংসদ অভিনেত্রী নুসরত জাহানের। যদিও শিরোনামে থাকতে তিনি যে কতটা সিদ্ধহস্ত তা সকলেরই জানা। এমনকী প্লাস্টিক সার্জারি নিয়েও একাধিক বিতর্ক রয়েছে নুসরত জাহানকে কেন্দ্র করে।

Subscribe to get breaking news alerts

29


নুসরত জাহানও কি প্লাস্টিক সার্জারি করিয়েছেন? নুসরত জাহানের সৌন্দর্যের পিছনেও রয়েছেন প্লাস্টিক সার্জারি। এই প্রশ্ন দীর্ঘদিন ধরেই উঠে আসছে। এবং নেটিজেনদের একটা বড় অংশ তেমনটাই মনে করে।
 

39

এই প্রথমবার ক্যামেরার সামনে অকপট নুসরত জাহান। বডি শেমিং থেকে প্লাস্টিক সার্জারি, সন্তানের জন্ম, মাতৃত্ব এই সব কিছু নিয়েই এবার মুখ খুললেন টলিপাড়ার সাংসদ অভিনেত্রী নুসরত জাহান।

49

সন্তান-সংসার- কেরিয়ার সামলে এবার নতুন ইনিংস শুরু করেছেন সাংসদ অভিনেত্রী নুসরত জাহান। ভালবাসায় বোল্ড নুসরতের শো-তে প্রতিদিন রয়েছে একের পর এক চমক। এবার নয়া এপিসোডে অন্য কেউ নয় বরং নুসরত নিজেই বসেছেন অতিথির আসনে। এবং নিজের জীবনের সমস্ত প্রশ্নের উত্তর দিলেন বোল্ড নুসরত।

59

'ইশক এফএম'-এ এবার নতুন রেডিও শো 'ইশক উইথ নুসরত','ভালবাসায় বোল্ড'। নিজের টক শো নুসরত জানিয়েছেন, তাকে নিয়ে এত গুঞ্জন, এত গসিপ কিন্তু তিনি সৎ এবং অন্যের কথা ভাবেন। আর যার জন্য বহুবার সমস্যায়ও পড়েছেন তিনি।

69

নুসরত জাহান আরও  বলেন, চলতি বছরের নিজের সবথেকে সাহসী পদক্ষেপ হল মা হওয়ার  পুরো জার্নিটা। মানসিক ও শারীরিক দিক থেকে অসম্ভব পরিবর্তন নিজের সঙ্গে মানিয়ে নেওয়া অনেক বড় ব্যপার। গর্ভে যখন সন্তান বেড়ে উঠছিল তখন হরমোনের তারতম্যের জন্য নিজের আবেগের উপর নিয়ন্ত্রণ থাকত না। বাকি পাঁচজন মায়ের মতোই কারণে-অকারণে কেঁদে ফেলতাম, এমনকী আবার কারণে-অকারণে খুশি হতাম ।

79

 মাতৃত্বকালীন অবস্থায় নিজের শারীরিক পরিবর্তনের কথাও তুলে ধরেছেন নুসরত জাহান। তিনি বলেন, অনেকেই ভাবেন আমি নাকের সার্জারি করিয়েছি, তাদের উদ্দেশ্যে বলি আমি কোনও রকমের সার্জারি করায়নি। হরমোনের তারতম্যের জন্য আমার নাকটা বড় হয়ে গেছিল। এবং চামড়ার রং ও টু টোন হয়ে গেছিল। এমনকী পা-ও অনেকটা বড় হয়ে গিয়েছিল। সন্তান জন্মের পর ধীরে ধীরে আবার আগের জায়গায় ফিরছি। 

89


তবে যেভাবে এই নাকের কারণে ট্রোলড হয়েছিলাম সেই সময়ে মানসিক জোর না থাকলে হয়তো পারতাম না। শেষে জোর গলায় বলেন এটাই আমার জীবন। তাই যা করেছি একদম ঠিক করেছি। আমার জীবন আমি সিদ্ধান্ত নিয়েছি।

99

 কাদের খান থেকে নিখিলের সঙ্গে অবৈধ বিয়ে এবং তারপর মা হওয়ার ঘটনায় একের পর এক চাঞ্চল্য সৃষ্টি হয়েছিল নুসরত জাহানকে নিয়ে। এখানেই শেষ নয়, ঈশানের বাবার পরিচয় নিয়েও বিতর্ক তৈরি হয়েছিল। যদিও যশ দাশগুপ্তই ঈশানের বাবা তা স্বীকার করেছেন নুসরত জাহান। বর্তমানে যশের স্ত্রী হিসেবে নিজেকে দাবি করেছেন নুসরত জাহান।