19

অভিনয়ের পাশাপাশি মডেলিং জগতেও বেশ জনপ্রিয় তিনি। টলিউডের অন্যতম সাহসী অভিনেত্রী ঋতাভরী চক্রবর্তী (Ritabhari Chakraborty)। সোশ্যাল মিডিয়াতে ফ্যানবেস ধরে রাখতেও সিদ্ধহস্ত অভিনেত্রী।

Subscribe to get breaking news alerts

29

তবে শুধু অভিনয় কিংবা ব্যক্তিগত জীবনেই নয়,  প্রেমের ক্ষেত্রে বরাবরই সাহসী ও খুল্লামখুল্লা ঋতাভরী চক্রবর্তী (Ritabhari Chakraborty)। কোনওকিছু নিয়েই রাখঢাক, লুকোছাপা না পসন্দ অভিনেত্রীর। তবে অভিনয়ের পাশাপাশি মডেলিং জগতেও বেশ জনপ্রিয় তিনি। 

39

সোশ্যাল মিডিয়াতেও বেশ অ্যাক্টিভ অভিনেত্রী (Ritabhari Chakraborty)। সম্প্রতি কোনও লুকোছাপা না করেই প্রেমিকের সঙ্গে একান্তে সময় কাটানোর অভিজ্ঞতা শেয়ার করলেন ঋতাভরী চক্রবর্তী। 

49

জীবনের সবচেয়ে গোপন কথাটি আর গোপন রাখলেন না ঋতাভরী (Ritabhari Chakraborty)। বরং ঘটা করে সবটা ফাঁস করে দিলেন অভিনেত্রী। প্রথম ডেটে গিয়ে কী অবস্থা হয়েছিল ঋতাভরীর, তা জানিয়ে দিলেন নিজেই।

59

প্রথমসারির সংবাদমাধ্যম সূত্রে জানা গিয়েছে, প্রেমিকের সঙ্গে একান্তে সময়ে কাটাতে গিয়ে ভয়ানক অবস্থার মুখোমুখি হয়েছিলেন ঋতাভরী (Ritabhari Chakraborty)। চারপাশে কেউ এল শুধু দুজন, হঠাৎই নাকে এল সেই বিভৎস গন্ধটা। প্রেমিকের সারা গা দিয়ে জুতোর গন্ধ বেরোচ্ছে, জানিয়েছেন ঋতাভরী।

69

প্রথম ডেটের এই ভয়ঙ্কর অভিজ্ঞতার পর বিগত ৬ মাস ডেটিং ভুলে গিয়েছিলেন অভিনেত্রী। তিনি আরও জানান প্রতি সপ্তাহেই তার শরীর নিয়ে মন্তব্য করতেন ঋতাভরীর  (Ritabhari Chakraborty) প্রেমিক।

79

দীর্ঘদিন ধরে শরীর নিয়ে একই কথা শুনতে শুনতে ঋতাভরীর (Ritabhari Chakraborty) মনে গভীর প্রভাব ফেলেছিল। উত্তরে প্রেমিককে যা বলেছিলেন তা পুরো চমকে যাওয়ার মতো।

89

ঋতাভরী (Ritabhari Chakraborty) প্রেমিককে সটান জানিয়েছিলেন, একজন পুরুষের যদি অনেক সঙ্গিনী থাকতে পারে তাহলেই সে পুরুষ, তবে উল্টোটা হলে এবং একজন নারীর পাশে যদি একাধিক পুরুষকে দেখা যায় তখনই তার সংজ্ঞা বদলে যায়।

99

দীর্ঘ অসুস্থতার পর নতুন ইনিংস শুরু করেছেন ঋতাভরী (Ritabhari Chakraborty)। চলতি মাসের ১০ অক্টোবর বড় পর্দায় মুক্তি পেয়ে ঋতাভরীর ছবি 'এফআইআর' (FIR)। ছবিতে অঙ্কুশ হাজরার বিপরীতে দেখা গেছে অভিনেত্রীকে। ঋতাভরী চিকিৎসকের ভূমিকায় অভিনয় করেছেন।