110

শ্রাবন্তী চট্টোপাধ্যায়ের (Srabanti Chatterjee) মতোই খবরের শিরোনামে থাকতে পছন্দ করেন ছেলে অভিমন্যু চট্টোপাধ্যায় (Abhimanyu chatterjee )। সর্বদাই কিছু না কিছু করে খবরের শিরোনামে থাকেন অভিমন্যু। প্রেমিকা দামিনীর (Damini Ghosh) সঙ্গে তার মাখোমাখো কেমিস্ট্রি সকলেরই নজর কাড়ে।

Subscribe to get breaking news alerts

210

প্রেম- থেকে বিবাহ, দাম্পত্য থেকে বিচ্ছেদ শ্রাবন্তী চট্টোপাধ্যায়  (Srabanti Chatterjee )যেন টলিপাড়ার ওপেন সিক্রেট। এমনকী নিজের সম্পর্কের মতোন ছেলে অভিমন্যু ও দামিনীর সম্পর্ককেও কখনও ঢেকে রাখেননি শ্রাবন্তী। বরং সবটাই মেনে নিয়েছেন নায়িকা।

310

 কিছুদিন আগেই ছেলে এবং হবু বউমাকে সঙ্গে নিয়ে মলদ্বীপে উড়ে গেছিলেন শ্রাবন্তী। ছেলের প্রেমিকার সঙ্গে হট পোজে নজরও কেড়েছিলেন অভিনেত্রী। 
 

410


এবার হবু বউমা দামিনীর (Damini Ghosh ) জন্মদিনে চুটিয়ে পার্টি করলেন শ্রাবন্তী (Srabanti Chatterjee)। দামিনীর সঙ্গে একাধিক সেলফি তুলেছেন শ্রাবন্তী। সেই ঝলকও সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে পড়েছে। 

510


প্রেমিক অভিমন্যু ও হবু শাশুড়ি শ্রাবন্তীর (Srabanti Chatterjee) উপস্থিতিতে কেক কেটে জন্মদিন সেলিব্রেট করেছেন দামিনীয়, সোনালি বেলুনে সেজে উঠেছিল ঘর। প্রতিটি মুহূর্ত লেন্সবন্দী করেছেন দামিনী (Damini Ghosh )।

610

সোশ্যাল মিডিয়ায় জন্মদিনের পার্টির ছবি পোস্ট করে দামিনীর উদ্দেশ্যে শ্রাবন্তী লেখেন, 'হ্যাপি বার্থডে বিউটিফুল'। যা ঝড়ের গতিতে  নেটদুনিয়ায় ভাইরাল হয়েছে।

710

সূত্র বলছে, ছেলের প্রেমিকা তথা হবু বউমাকে দামী ক্যামেরাও নাকি উপহার হিসেবে দিয়েছেন হবু শাশুড়ি শ্রাবন্তী। নিজের ব্যক্তিগত জীবনে হাজারো ঝড় উঠলেও ছেলের জীবনে তার আঁচ পড়তেও দেননি শ্রাবন্তী।

810


২০২১ এর শুরুতেই নিজের প্রেমের কথা স্বীকার করেছেন শ্রাবন্তী পুত্র অভিমন্যু চট্টোপাধ্যায়। খবর প্রকাশ্যে আসার পর থেকেই তোলপাড়  হয়েছিল সোশ্যাল মিডিয়া। 
 

910

দীর্ঘ ৩ বছর ধরে চুপিসারে প্রেম করছেন শ্রাবন্তীর ছেলে অভিমন্যু। মা শ্রাবন্তীর তৃতীয় বিয়ে ভাঙনের খবরে যখন উত্তাল সোশ্যাল মিডিয়া তখনই নিজের সম্পর্কের কথা প্রকাশ্যে এনে শোরগোল ফেল দিয়েছিলেন অভিমন্যু। 
 

1010

নেটদুনিয়ায় চর্চার কেন্দ্রবিন্দুতে রয়েছেন শ্রাবন্তীর ছেলে অভিমন্যুর প্রেমিকা দামিনী ঘোষ। ছোট্ট ঝিনুক ৩ বছর ধরেই চুটিয়ে প্রেম করছেন এই  মডেলের সঙ্গে। তার শরীরী জাদুতেই কাত নেটিজেনরা।