111

দেখতে দেখতে পায়ে পায়ে ৫০০০ এপিসোড পার করল জি-বাংলার  'রান্নাঘর'। ইতিমধ্যেই সকলের অতি পছন্দের একটি শো হল এই 'রান্নাঘর'। ইতিমধ্যেই আট থেকে অষ্টাদশীর কাছে রান্নাঘরের জনপ্রিয়তা তুঙ্গে।  ৫০০০ পর্বে থাকছে জমজমাট সেলিব্রেশন।

Subscribe to get breaking news alerts

211


খুব কমই নন ফিকশন শো রয়েছে যা এতটা জনপ্রিয়তা অর্জন করেছে। জি-বাংলার  'রান্নাঘর' হল দীর্ঘতম চলমান কুকারি শো-এর মধ্যে অন্যতম, যা ৫০০০ এপিসোডো পৌঁছে গেছে। 'রান্নাঘর' ৫০০০ পর্বে হতে চলেছে গ্র্যান্ড সেলিব্রেশন।

311

'রান্নাঘর' ৫০০০ পর্ব সেলিব্রেশনে উপস্থিত হয়েছে টলি তারকারা। নাচে-গানে- খাওয়াদাওয়া সব মিলিয়ে বেশ জমাটি সেলিব্রেশন চলছে 'রান্নাঘর'-এ। একের পর এক সুস্বাদু লোভনীয় খাবার সকলের সামনে নিয়ে হাজির 'রান্নাঘর'-এর কর্ত্রী সুদীপা চট্টোপাধ্যায়। 

411

উৎসবের মরশুমে ৫০০০ পর্ব সেলিব্রেশনে উপস্থিত টলি অভিনেত্রীরা। উমা ধারাবাহিকের লিড চরিত্র উমা ওরফে শিঞ্জিনী চক্রবর্তী, এবং আলিয়া ওরফে শ্রীতমা মিত্রকে একফ্রেমে দেখা গেছে। একসঙ্গে রান্না করতেও দেখা গেছে টলিপাড়ার দুই নায়িকাকে

511

ধামাকাদার সেলিব্রেশনে নজর কেড়েছেন শ্রীপর্ণা রায় এবং সোনালি চৌধুরী। 'রান্নাঘর'-এর ৫০০০ পর্বে কেক কেটে  ধামাকাদার সেলিব্রেশন করেছেন টলি নায়িকারা। বিভিন্ন রঙের বেলুন দিয়ে সাজানো হয়েছে রান্নাঘর-এর সেট।  নীল রঙের শাড়িতে নজর কেড়েছেন শ্রীপর্ণা রায়।

611

'রান্নাঘর'-এর ৫০০০ পর্বে  ধামাকাদার সেলিব্রেশনে নজর কেড়েছেন শ্রীপর্ণা রায় ।  নীল রঙের শাড়িতে নজর কেড়েছেন শ্রীপর্ণা । 'রান্নাঘর'-এর ৫০০০ পর্বে  বিভিন্ন রঙের বেলুন দিয়ে সাজানো হয়েছে। সেখানে দাঁড়িয়েই ছবিতে পোজ দিয়েছেন শ্রীপর্ণা।

711

এবার আসা যাক পেটপুজোতে। 'রান্নাঘর'-এর ৫০০০ পর্বের গ্র্যান্ড সেলিব্রেশনে কী কী মেনু রয়েছে তা জানতেই মুখিয়ে রয়েছেন দর্শকরা। যেখানে দেখা গেছে গলদা চিংড়ির বিরিয়ানি, ইলিশ মাছের সুস্বাদু একটি পদ, যা অত্যন্ত লোভনীয়।

811

টলি অভিনেত্রী সোনালি চৌধুরীকে লাল পাড় সাদা  শাড়িতে দেখা গেছে, শুধু তাই নয় সেজেগুজে বেশ হাতা-খুন্তি ধরে রান্নাও করেছেন নায়িকা। অভিনেত্রীর পাশে নীল রঙের শাড়িতে নজর কেড়েছেন শ্রীপর্ণা রায়।

911

  'রান্নাঘর'-এর ৫০০০ পর্ব সেলিব্রেশনে গলদা চিংড়ির মালাইকারিও বাদ পড়েনি তালিকা থেকে। চেটেপুটে সব খাবারের স্বাদও নিয়েছেন তারকারা। জিভে জল আনা খাবারের ছবি দেখে লোভ সামলাতে পারবেন না আপনি। 

1011

৫০০০ পর্ব মানেই রয়েছে বিশেষ চমক। অভিনেত্রী সোনালি চৌধুরী নাচ অনুষ্ঠানে বিশেষ মাত্রা যোগ করেছে। প্রত্যেকেই নাচ-গান করে জমজমাট ভাবে   'রান্নাঘর'-এর ৫০০০ পর্ব সেলিব্রেশনে সামিল হয়েছেন। শারদোৎসবে রান্নাঘরের বিশেষ পর্ব অনুষ্ঠিত হবে ১ ও ২ অক্টোবর।
 

1111

ইতিমধ্যেই প্রতিটা মানুষের ঘরে ঘরে পৌঁছে গেছে কুকারি শো 'রান্নাঘর'। প্রতিটা মানুষের হৃদয়ে জায়গা করে নিয়েছে এই শো। প্রতিদিন নতুন নতুন হরেক রকমের রান্না শিখতে সকলেরই আগ্রহ বাড়াচ্ছে এই শো। পাশাপাশি মহিলাদেরও একটি প্ল্যাটফর্ম দিচ্ছে জি-বাংলার  'রান্নাঘর' ।