18

ভারতীয় টেস্ট দলের সহ অধিনায়ক ও তারকা ক্রিকেটার অজিঙ্কে রাহানে বিয়ে করেন তার ছোটো বেলার বন্ধু রাধিকা দোপাভকারকে। ২০১৪ সালের ২৬ সেপ্টেম্বর বিবাহ বন্ধনে আবদ্ধ হয়েছিলেন ভারতীয় ক্রিকেট তারকা।

Subscribe to get breaking news alerts

28

কিন্তু রাহানে ও রাধিকার প্রেম ও বিয়ের গল্প খুবই আকর্ষণীয়। কারণ প্রথমে প্রেম ও তারপর অ্যারেঞ্জ ম্যারেজ হয় তাদের। রাহানের ছোট বেলাতেই রাধিকা ও তার পরিবার পুণে থেকে এসে মুম্বইতে সেটেলড হন। রাহানের বাড়ির পাশের বাড়িতেই আসে রাধিকারা।

38

রাধিকা ও রাহানে প্রতিবেশী হওয়ার কারণে ছোট বেলা থেকেই খুব ভালো বন্ধু ছিলেন। পরে তাদের মধ্যে প্রেম হয়। স্কুলের পর দুজন একই কলেজে ভর্তি হয়েছিলেন। রোজ একসঙ্গে কলেজে যাতায়াত করতেন রাহানে ও রাধিকা।
 

48

তাদের বন্ধুত্ব নিয়ে সর্বত্র খুবই আলোচনা হতে। কলেজে তাদের সকলেই প্রেমিক-প্রেমিকা ভাবত। কিন্তু তখনও প্রেম হয়নি রাহানে-রাধিকার। পরে ধীরে ধীরে রাহানে ও রাধিকার মধ্যে প্রেম শুরু হয়। দুজন একে-অপরকে পছন্দও করেন।

58

তারপর কলেজের বাইরে তারা কখনও পার্কে বা কখনও সিনেমা দেখে একান্তে সময় কাটাতেন। একদিন কলেজ পালিয়ে সিনেমা দেখে ফেরার সময় রাধিকার মা তাদের রাস্তায় হাতে-নাত ধরে ফেলেন। সেই সময় রাহানে কোনও রকমে পালিয়ে লোকানোর চেষ্টাও করেন। কিন্তু সফল হননি তিনি।
 

68

তারপর দুই পরিবারের মধ্যে বিষয়টি জানাজানি হয়। পরিবারের বড়োরা দুজনের বিয়ে ঠিক করে। বিয়ের পরও রাধিকা ও রাহানে দুজনকে খুব ভালো বন্ধু মনে করেন। একসঙ্গে কোয়ালিটি টাইমও কাটান।

78

২০১৯ সালে রাহানে ও রাধিকার পরিবারের আসে একটি ফুটফুটে  কন্যা সন্তান। তাকেই নিয়েই রাহানের এখন সুখী পরিবার। খেলার বাইরে সময় পেলেই স্ত্রী ও মেয়েকে নিয়ে সময় কাটান ভারতীয় টেস্ট দলের সহ অধিনায়ক।

88

রাহানের খেলার বিষয়ে সবসময় পাশে থাকেন রাধিকা। খারাপ সময়তেও রাহানের পাশে থেকে তার আত্মবিশ্বাস  বাড়িয়েছেন তার সহধর্মিনী। অস্ট্রেলিয়া সফরের পর ফের একবার ঘরের মাঠে নিউজিল্যান্ডের বিরুদ্ধে প্রথম টেস্ট অধিনায়কত্বের দায়িত্ব পেয়েছেন রাহানে। তাকে শুভেচ্ছা জানিয়েছেন রাধিকা।

Read more Articles on