112

শীতের মরশুম পড়তেই উষ্ণতার পারদ চড়িয়েছেন জনপ্রিয় ব্রিটিশ মডেল ডেমি রোজ  (Demi Rose)। তিনি কতটা সাহসী, তা তার ইনস্টাগ্রামেই স্পষ্ট। সর্বদাই নিজের সাহসীকতার প্রমাণ দিচ্ছেন ডেমি রোজ।

Subscribe to get breaking news alerts

212

কখন অর্ধনগ্ন আবার কখন পুরো নগ্ন হয়েই সাহসীকতার প্রমাণ দিয়েছেন ডেমি রোজ (Demi Rose)। ছবি পোস্ট করা মাত্রই মুহূর্তে ভাইরাল হচ্ছে নেটদুনিয়ায় আর যা দেখার জন্য মুখিয়ে রয়েছেন লক্ষ লক্ষ মানুষ। 

312


সোশ্যাল মিডিয়া প্রচন্ড অ্যাক্টিভ ডেমি রোজ। ভক্তদের কীভাবে ধরে রাখতে হয় তাতে বেশ সিদ্ধহস্ত ডেমি। ফের সোশ্যাল মিডিয়ায় টপলেস ছবি শেয়ার করে ভক্তদের ঘুম উড়িয়েছেন ডেমি রোজ (Demi Rose)।

412

নিজের থ্রোব্যাক  টপলেস  ছবি শেয়ার করে ইন্টারনেটের হট সেনসেশন ডেমি রোজ (Demi Rose) মুহূর্তে ভাইরাল হয়েছে। লাইকের সংখ্যাও যেমন আকাশছোঁয়া তেমনই কমেন্টে ভরে গিয়েছে সোশ্যাল মিডিয়ার পাতা।

512

সম্প্রতি পোস্ট করা ছবি ডেমির (Demi Rose) সাহসীকতা দেখে চোখ কপালে উঠেছে নেটিজেনদের। এর আগেও পুরো নগ্ন ছবিও পোস্ট করেছেন ডেমি। কিন্তু এবার যেন একটু হটকে কায়দায় টপলেসে নজর কেড়েছেন ডেমি।

612

বক্ষযুগলের সামনের অংশে লাল ও সাদা ডিজাইন এবং পরণে শুধু অন্তর্বাস। এছাড়া সাদা রঙের লং শ্রাগ নিয়েছেন ডেমি (Demi Rose)। এই ছবি ঝড়ের গতিতে ভাইরাল হয়েছে।

712

পাথরের বড় পাহাড়ের সামনে দাঁড়িয়েই ছবিতে হট পোজ দিয়েছেন ডেমি (Demi Rose)। ছবিটিকে 'Mars' বলে ট্যাগও করেছেন। ছবিটি দেখে তার অবস্থান মঙ্গলের লাল পৃথিবীর মতো মনে হচ্ছে।

812

খালি পায়ে পাথরের বড় পাহাড়ের সামনে দাঁড়িয়ে ছবিতে পোজ দিয়েছে ডেমি (Demi Rose) । ছবি ভাইরাল হতেই মন্তব্যে ভরে গিয়েছে সোশ্যাল মিডিয়া। একজন লিখেছেন 'Goddess of Mars'। নেটিজেনদের অন্য একজন লিখেছেন  'আজ পর্যন্ত আমার দেখা সেরা মঙ্গলবাসী'।

912

তবে ডেমির  (Demi Rose) এই সাহসী ছবিতে কেউ কেউ আবার স্টানিং, বিউটিফুল, গর্জিয়াস বলেও মন্তব্য করে প্রশংসায় ভরিয়ে দিয়েছেন। ডেমির এই ছবিতে পাঁচ লাখেরও বেশি লাইক পড়েছে।

1012

খোলামেলা শরীরে ঠিকরে বেরোচ্ছে ভরা যৌবন। সিজলিং হট ছবিতে ডেমি নিজের শরীরকেও ফ্লন্ট করেছেন। যদিও এ ছবি তার কাছে কিছুই না। কারণ একাধিক নগ্ন ফটোশ্যুটে নিজেক উজাড় করে দিয়েছেন ডেমি রোজ (Demi Rose) ।

1112

মাত্র ১৮ বছর বয়স থেকেই মডেলিং করছেন ডেমি (Demi Rose) । সোশ্যাল মিডিয়াতেও  ফ্যান ফলোয়ারের সংখ্যা আকাশছোঁয়া। হট ফোটোশ্যুটেই ফ্যানদের মাতিয়ে রাখেন ডেমি।

1212

অন্তর্বাসের মডেলিং দিয়েই কেরিয়ারের শুরু ডেমি রোজের। ২০১৬ সালে মডেল কাইলি জেনারের প্রাক্তন প্রেমিকের সঙ্গে সম্পর্কের কারণে শিরোনামে উঠে আসেন ডেমি (Demi Rose) । বর্তমানে প্রিটি লিটল থিং-এর গ্লোবাল অ্যাম্বাসাডর ডেমি রোজ।