17

একাধিক ভাষার ফিল্ম ইন্ডাস্ট্রি জুড়ে রয়েছে আমাদের ভারত। ইন্ডাস্ট্রির অভিনেতা অভিনেত্রীদের রয়েছে বিশালাকার ফ্যানবেস। সকলেই আমাদের পছন্দের তালিকায় না থাকলেও আমরা কিন্তু তাদের দৈনন্দিন জীবনের কথা জানতে আগ্ৰহী। অন্যদিকে সেলেবরাও তাদের জীবনের প্রতিটি ছোট ছোট আপডেট আমাদের জানাতে চান। তারা কী পরেন থেকে শুরু করে তারা রাতের খাবারের জন্য কোথায় যাচ্ছেন, কার সঙ্গে যাচ্ছেন সব কিছু নখদর্পণে রাখতে আমরা ভালোবাসি। কিন্তু এসবের মাঝেও এমন কিছু সময় আসে যখন এই ভক্তরাই তারকাদের কিছু জিনিস বা কাজ পছন্দ করেন না এবং এর জন্য তাদের ট্রোল করেন।  এই সপ্তাহে, অর্ধেক সেলিব্রিটিই সোশ্যাল মিডিয়া ট্রোলিংয়ের শিকার হয়েছেন।  তাদের ট্রোলিংয়ের পিছনে কারণ সহ সেই অভিনেতাদের একটি তালিকা আপনাদের সামনে তুলে ধরা হল।
 

Subscribe to get breaking news alerts

27

অনন্যা পান্ডে:
সম্প্রতি, একজন পাপারাজ্জো মাধুরী দীক্ষিত-অভিনীত 'মাজা মা'-এর স্ক্রিনিং থেকে আরিয়ান খান এবং অনন্যা পান্ডের একটি ভিডিও আপলোড করেছেন।  ভিডিওটি দেখে, বেশ কয়েকজন সোশ্যাল মিডিয়া ব্যবহারকারী অনন্যাকে ট্রোল করেছেন কারণ আরিয়ানকে তার পাশ দিয়ে হেঁটে যাওয়ার সময়অভিনেতাকে উপেক্ষা করতে দেখা গেছে।

37

উরফি জাভেদ: 
সবচেয়ে ট্রোলড সেলিব্রিটিদের একজন হলেন অভিনেত্রী উরফি জাভেদ।  ফ্যাশন সেন্সের জন্য প্রায়ই ট্রোলড হন তিনি।  সম্প্রতি, তিনি তার গোপন অঙ্গগুলি ঢেকে রাখার জন্য হলুদ রঙ করা ট্রান্সফারেন্ট গ্লাস ছাড়া আর কিছুই পরেনি, ট্রান্সফারেন্ট গ্লাস দিয়ে তৈরি করা পোশাক পড়ে সোশ্যাল মিডিয়ায় পোস্ট করতেই দর্শকদের ট্রোলিংয়ের শিকার হন তিনি।
 

47

অঞ্জলি অরোরা: 
অঞ্জলি অরোরা, যিনি সম্প্রতি একটি কথিত এমএমএস লিক বিতর্কে জড়িয়ে পড়েন এবং তার নাম প্রকাশের পর থেকে দর্শকদের লক্ষ্য হয়ে উঠেছেন।  অঞ্জলি সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় একটি ভিডিও পোস্ট করেছেন যাতে তিনি একটি স্ট্র্যাপি ট্যানজারিন পোশাকে তার ক্লিভেজ দেখাচ্ছেন।  ভিডিওটি তার অনুরাগীদের উপর ভালো প্রভাব পড়েনি এবং অনেকে তাকে এর জন্য ট্রোল করছেন।
 

57

সইফ আলি খান: 
ভক্তরা প্রভাসের আসন্ন ছবি 'আদিপুরুষ' নিয়ে বেশ উত্তেজিত ছিলেন।  সোশ্যাল মিডিয়ায় প্রতিনিয়ত প্রশংসিত হচ্ছিল ছবিটি।  কিন্তু এই ছবির টিজার যতই দর্শকদের মধ্যে এসেছে, ততই অবাক হয়েছেন সবাই।  ছবিটির টিজার মোটেও পছন্দ করেনি দর্শকেরা, যার কারণে 'আদিপুরুষ'-এর নির্মাতারা ট্রোলড হচ্ছেন, বিশেষ করে সইফ আলি খান, যার 'রাবণ' লুককে অনেক অনুরাগীরা  আলাউদ্দিন খিলজির সাথে তুলনা করেছেন।  ছবিটি সম্পর্কিত অনেক মজার মিম ইন্টারনেটে ভাইরাল হচ্ছে।  কিন্তু এখন এই ছবিটি বয়কট শুরু হয়েছে, যা নির্মাতাদের জন্য বড় মাথাব্যথা হয়ে উঠতে পারে।
 

67

শেহনাজ গিল:
যখন সাজিদ খান বিগ বস ১৬-এর ঘরে প্রবেশ করেছিলেন, তখন তিনি বিগ বসের প্রাক্তন প্রতিযোগী শেহনাজ গিলের কাছ থেকে একটি বার্তা পেয়েছিলেন যেখানে তাকে বিগ বস রুমের অভ্যন্তরীন যাত্রায় শুভেচ্ছা জানাতে দেখা গিয়েছে।  এর পরে, সাজিদকে সমর্থন করার জন্য শেহনাজকে অনলাইনে নির্মমভাবে ট্রোলড করা হয়েছিল কারণ মি টু (MeToo) আন্দোলনের সময় অনেক অভিনেতারা সাজিদকে যৌন অসদাচরণের অভিযোগ করেছিলেন। 
 

77

সোনু সুদ: 
সম্প্রতি, সোনু সুদের একটি ভিডিও সোশ্যাল মিডিয়ায় প্রকাশিত হয়েছে, যাতে তাকে স্টেশনে ঘুমোতে দেখা যায়।  এই ভিডিওতে, তিনি রেলস্টেশনের কল থেকে জল পান করেন এবং বলতে দেখা যায়, "বস ইয়ে জো পানি হ্যায় না, বিশ্বের কোনও ডিস্টিলারি বা মিনারেল ওয়াটার এর সাথে প্রতিযোগিতা করতে পারে না।  একেবারে সুপার স্বাস্থ্যকর।"  শীঘ্রই, অভিনেতাকে নিয়ে মজা করে ভিডিওটির জন্য ট্রোলড হন সোনু।

আরও পড়ুন

গ্লাস পেন্টিং দিয়ে ঢাকা বক্ষযুগল থেকে গোপনাঙ্গ, ফের নগ্ন হয়ে শোরগোল ফেলে দিলেন উরফি

অনাবৃত উরুতে ঝরছে আগুন, বুকের খাঁজে উষ্ণতার পারদ চড়ালেন 'সেক্সবম্ব' অনন্যা

ফের চর্চায় শেহনাজ ও খান পরিবারের সম্পর্ক, জর্জিয়ার সঙ্গে বন্ধুত্ব তুলল প্রশ্ন