19

আইপিএল ২০২০-র প্রথম ম্য়াচেও মাঠে ছিলেন প্রীতি জিনতা। জয়ের মুখ থেকে দলের হার দেখে হতাশ হয়েছিলেন তিনি। বিশ্বাস করতে পারছিলেন না ম্যাচের ফলাফল। তারউপর আম্পায়ারের অক রান কম দেওয়ার সিদ্ধান্ত নিয়েও সরব হয়েছিলে বলি অভিনেত্রী। কিন্তু দলের উপর আস্থা না হারিয়ে দ্বিতীয় ম্যাচেও হাজির হয়েছিলেন মাঠে। প্রিয় ও নিজের দলের জয় দেখার জন্য।

Subscribe to get breaking news alerts

29

দ্বিতীয় ম্যাচে অবশ্য তার দল তাকে নিরাশ করেনি। বিরাট কোহলির দলকে একপেশে ম্য়াচে ৯৭ রানের বিরাট জয় পেয়েছে কিংস ইলেভে পঞ্জাব। দুরন্ত পারফরমেন্স করেছে গোটা দল।

39

বৃহস্পতিবার ম্যাচে টস জিতে ফিল্ডিং নে কোহলি। ব্যাটে নেমে ওয়ান ম্যান শো দেখালেন কিংস ইলেভেনের অধিনায়ক কেএল রাহুল। ৬৯ বলে ১৩২ রানের ঐতিহাসিক ইনিংস খেলেন তিনি। ২০ ওভারে ২০৬ রান করে পঞ্জাব।
 

49

এত বড রানের লক্ষ তাড়া করতে নেমে নিয়মিত ব্যবধানে উইকেটে হারিয়ে চাপে পড়ে যায় বিরাট কোহলির দল। বল হাতেও দাপট দেখায় শামি, কটরেল, বিষ্ণোই ও মুরগান অশ্বিনরা।
 

59

পঞ্জাব বোলারদের দুরন্ত পারফরমেন্সের সৌজন্যে মাত্র ১০৯ রানে শেষ হয়ে যায় রয়্যাল চ্যালেঞ্জার ব্যাঙ্গালোরের ইনিংস। ৯৭ রানে ম্যাচ জিতে ইতিহাস সৃষ্টি করে প্রীতি জিনতার দল। 
 

69

জয়ে ফিরে স্টেডিয়ামে নিজস্ব ভঙ্গিতে উচ্ছাস মাতেন বলিউড অভিনেত্রী প্রীতি। দলের ফ্লাগ নিয়ে আনন্দে আত্মহারা হয়ে যান কিংস ইলেভেন পঞ্জাব দলের মালকিন।

79

স্টেডিয়াম থেকে একটি ভিডিও শেয়ার করেন পঞ্জাব দলের মালিক  প্রীতি জিনতা। আনন্দ আত্মহারা প্রীতি পুরো ফাঁকা স্টেডিয়াম ও ক্যামেরার মাধ্যমে ঘুরিয়ে দেখান তিনি।
 

89

প্রথম ম্যাচে ভাল পারফর্ম করেও সুপার ওভারে হারতে হয়েছিল। দ্বিতীয় ম্যাচে এত বড় ব্যবধানে দলের আত্মবিশ্বাস তুঙ্গে পৌছেছে।  ১২ মরসুম ধরে অধরা আইপিএল ট্রফি জয়ের স্বপ্নও এখন থেকে দেখতে শুরু করেছেন প্রীতি জিনতা।
 

99

এই মরসুমে এখনও পর্যন্ত সবথেকে বড় ব্যবধানে জয় পেল প্রীতি জিনতার দলে। দ্বিতীয় ম্যাচে দলের পারফরমেন্সে প্রথম ম্যাচে হারের দুঃখ ভুলে যান তিনি।