16

ডেভিড ওয়ার্নার
সানরাইজার্স হায়দরাবাদের অধিনায়ক ডেভিড ওয়ার্নার জয়ে ফেরার জন্য বদ্ধপরিকর। প্রথম ম্য়াচে মাত্র ৬ রান করেছিলেন। তাই রানে ফেরার জন্য মরিয়া হয়ে উঠেছেন ওয়ার্নার। ওয়ার্নার একাই বিপক্ষের বোলিং লাইনআপকে শেষ করে দেওয়ার ক্ষমতা রাখে একথা সকলের জানা। তাই ওয়ার্নারকে নিয়ে সতর্ক থাকতে হবে কেকেআরকে।
 

Subscribe to get breaking news alerts

26

জনি বেয়ারস্টো
প্রথম ম্য়াচে ৬১ রানের অনবদ্য ইনিংস খেলেছিলেন জনি বেয়ারস্টো। দলকে জয়ের দোরগোড়ায় নিয়ে গিয়েছিলেন। কিন্তু জয় আসেনি। তাই দ্বিতীয় ম্য়াচেও নিজের ফর্ম ধরে রাখতে চাইছেন বেয়ারস্টো। ফলে ব্রিটিশ তারকার জন্য পরিকল্পনা তৈরি রাখতে হবে নাইটদের।
 

36

মণীশ পাণ্ডে
প্রথম ম্য়াচে আরসিবির বিরুদ্ধে ৩৪ রানের ইনিংস খেলে ফর্মে থাকার ইঙ্গিত দিয়েছেন। দীর্ঘদিন কেকেআরে খেলার ফলে জানেন দলের কমজুড়ি। ব্য়াট হাতে ভয়ঙ্কর হয়ে ওঠার ক্ষমতা রয়েছে মণীশের। তাই কেকেআরের পথে বাঁধা হতে পারে পান্ডেজি।
 

46

মহম্মদ নবি
আজকে সানরাইজার্স টিমে সুযোগ পেতে পারেন আফগান তারকা মহম্মদ নবি। বিধ্বংসী ব্য়াট ও  দুরন্ত বোলিং দুই দিকেই সমান পারদর্শী তিনি। ফলে নবি খেললে তার জন্য পরিকল্পনা তৈরি রাখতেই হবে ডিকে-কে।
 

56

রশিদ খান
প্রথম ম্য়াচে আরসিবির বিরুদ্ধে ৪ ওভারে ৩১ রান দিয়ে একটিও উইকেট পাননি হায়দরাবাদ বোলিং অ্যাটাকের সেরা অস্ত্র রশিদ খান। ফলে কেকেআরের বিরুদ্ধে জ্বলে  উঠতে চাইছেন তিনিও। 
 

66

ভুবনেশ্বর কুমার
প্রথম ম্যাচে ৪ ওভারে ২৫ রান দিয়ে আঁটোসাটো বোলিং করলেও, উইকেট পাননি আইপিএলের ইতিহাসে অন্যতম সেরা বোলার ভুবনেশ্বর কুমার। তাই কেকেআরের বিরুদ্ধে নিজের সেরাটা দেওয়ার জন্য মরিয়া তিনি।