17


 বৃহস্পতিবার রাজ্যে পূর্ণ লকডাউনে বন্ধ থাকবে রেল-পরিষেবা। পূর্ণ লকডাউনে রাজ্যে বন্ধ থাকবে সমস্ত স্পেশাল ট্রেন। সাপ্তাহিক লকডাউনের দিনগুলোতে এবার স্পেশাল ট্রেন না চালানোর সিদ্ধান্ত আগেই নিয়েছিল ভারতীয় রেল। তাই বৃহস্পতিবার হাওড়া,শিয়ালদহ, আসানসোল,শিলিগুড়ি স্টেশনে কোনও ট্রেন থাকছে না ।

Subscribe to get breaking news alerts

27

রেল সূত্রে খবর, বৃহস্পতিবার কোনও ট্রেন রাজ্য থেকে ছাড়বে না। পাশাপাশি অন্য রাজ্য থেকেও ট্রেন এখানে এসে পৌঁছবে না। তাই হাওড়া, শিয়ালদহ, খড়গপুর শিলিগুড়ি-সহ একাধিক ডিভিশনে ট্রেন বাতিলের কথা  আগাম জানিয়ে দিয়েছে পূর্ব, দক্ষিণ-পূর্ব ও উত্তর-পূর্ব সীমান্ত রেল।  

37


বৃহস্পতিবার রাজ্যে পূর্ণ লকডাউনে বাতিল থাকছে -আপ ও ডাউন হাওড়া-পাটনা এক্সপ্রেস, হাওড়া-নিউ দিল্লি এসি এক্সপ্রেস, শিয়ালদহ-নিউ আলিপুরদুয়ার স্পেশাল ট্রেন।
 

47


দক্ষিণ-পূর্ব রেল সূত্রে জানানো হয়েছে, শিয়ালদহ-ভুবনেশ্বর এবং ভুবনেশ্বর-শিয়ালদহ দুরন্ত এক্সপ্রেস বাতিল থাকছে বৃহস্পতিবার। লকডাউনের দিন বাতিল থাকছে হাওড়া-ভুবনেশ্বর স্পেশাল ট্রেন। যশোবন্তপুর-হাওড়া দুরন্ত এক্সপ্রেস ছাড়বে না। 

57

বৃহস্পতিবার হাওড়া থেকে যশোবন্তপুর কোনও স্পেশাল ট্রেন ছেড়ে যাবে না। এছাড়া বাতিল শালিমার-পটনা দুরন্ত স্পেশাল এক্সপ্রেস। এছাড়া আরও বেশ কিছু ট্রেনের যাত্রাপথ সংক্ষিপ্ত করা হয়েছে। তার মধ্যে থাকছে সেকেনদরাবাদ-হাওড়া স্পেশাল। এই ট্রেন হাওড়ার বদলে ভুবনেশ্বর আসবে।


 

67

 
ভুবনেশ্বর থেকে নয়াদিল্লি স্পেশাল এবং এসি এক্সপ্রেসের এই রাজ্যে কোনও স্টপেজ থাকছে না । লকডাউন মিটে যাওয়ার পরে হাওড়া-মুম্বাই সি এস এম টি স্পেশাল ট্রেন বাতিল থাকবে। হাওড়া-যোধপুর স্পেশাল ট্রেন বন্ধ থাকবে।

77

 বৃহস্পতিবার পূর্ণ লকডাউনে সমস্ত ট্রেন বাতিল করা হয়েছে। যাত্রীদেরকে আগাম ট্রেন বাতিলের কথা  জানিয়েও দেওয়া হয়েছে। তাই এরপরেও কোনও যাত্রী স্টেশনে এসে পৌঁছলে তার দায় রেল নেবে না বলে জানিয়ে দিয়েছে।