15
শহরে ফের বাড়ল কন্টেইনমেন্ট জোনের সংখ্য়া। যেখানে অক্টোবারে একটি মাত্র কন্টেইনমেন্ট জোন ছিল। সেই সংখ্যাটা ফের ৩ হয়ে যাওয়ায় উদ্বেগ বাড়ল। এদিকে লাগাতার এত মাস ধরে বেশীরভাগ সময়টায় করোনায় শীর্ষ কলকাতা। যার সংক্রমণের সংখ্যা উত্তর ২৪ পরগণা ব্যাতীত আর ধারে কাছে কেউ নেই।

Subscribe to get breaking news alerts

25
কলকাতা পুরসভা সূত্রে খবর, নতুন কনটেন্টমেন্ট জোনের তালিকায় রয়েছে বালিগঞ্জ, টালিগঞ্জ ও ভ্যালি পার্কের একটি করে এলাকা। এর মধ্যে ২ টি কমপ্লেক্স এলাকা এবং একটি মাল্টিপ্লেক্স এলাকা।
35
সূত্রের খবর, নতুন এই তালিকায় রয়েছে কলকাতা পুরসভার ৮ নম্বর বোরোর ৬৯ নম্বর ওয়ার্ডের ২০, বালিগঞ্জ সার্কুলার রোড এলাকার একাংশ। এখানকার একটি কমপ্লেক্স এলাকায় সংক্রমণ হয়েছে।
45
অপরদিকে টালিগঞ্জ এলাকার ১৮ রাজা বসন্ত রায় রোডের একটি অংশ কলকাতা পুরসভার ৮ নম্বর বোরোর ৮৭ নম্বর ওয়ার্ডের অন্তর্গত। ১১ নম্বর বোরোর ১১০ নম্বর ওয়ার্ডের ৯ ভ্যালি পার্কের একটি কমপ্লেক্স এলাকায় সংক্রমণ দেখা দিয়েছে।
55
৬ অক্টোবার পুরসভা বিজ্ঞপ্তি দিয়ে জানিয়েছিল, কলকাতার শুধু বালিগঞ্জের একটি এলাকা কন্টেইনমেন্ট জোন রয়েছে। যা কলকাতা পুরসভার ৮ নম্বর বোরোর ৬৯ নম্বর ওয়ার্ডের ২২/১ বালিগঞ্জ সার্কুলার রোড। সেখানকার একটি ফ্ল্য়াট কমপ্লেক্স এলাকায় সংক্রমণ ছিল।