লন্ডন ফেরত কলকাতায় কোভিডে আক্রান্ত ৩, ভুয়ো ঠিকানা দিয়ে শহরে ফিরে নিরুদ্দেশ ২০

First Published Jan 3, 2021, 9:19 AM IST

লন্ডন ফেরত কলকাতায় এই নিয়ে ৩ জন কোভিডে আক্রান্ত হয়েছে। এদিকে তারই মধ্য়ে ভুয়ো ঠিকানা দিয়ে লন্ডন ফেরত ২০ জন উধাও কলকাতা বিমানবন্দর থেকে। উল্লেখ্য, কোভিডের এই নয়া স্ট্রেন আগের থেকেও ৭০ শতাংশ বেশি শক্তিশালী। এই অবস্থায় আগাম আইডি হাসপাতালে আনা হয়ে ৫০ টি আলাদা বেড। শনিবারের  স্বাস্থ্য ভবনের করোনা বুলেটিন অনুযায়ী,একদিনে কলকাতায় করোনা আক্রান্তের সংখ্যা ২১১ জন এবং কলকাতায় মোট আক্রান্তের সংখ্যা ১২৩,৮১৬ জন। তাহলে বাংলায়  কোভিড পরিস্থিতি কী, একবার দেখে নেওয়া যাক।

শনিবারের স্বাস্থ্য ভবনের করোনা বুলেটিন অনুযায়ী, বাংলায়  একদিনে করোনা নিয়ে মৃত্যুর সংখ্যা ২৮ জন এবং এর মধ্যে কলকাতায় প্রাণ হারিয়েছে  ৮ জন এবং উত্তর ২৪ পরগণায় মৃত্যু হয়েছে ১০ জনের। বাংলায় মোট মৃতের সংখ্যা  ৯,৭৬৬ জন। কলকাতায় মোট মৃতের সংখ্যা ২,৯৬৪।

শনিবারের স্বাস্থ্য ভবনের করোনা বুলেটিন অনুযায়ী, বাংলায়  একদিনে করোনা নিয়ে মৃত্যুর সংখ্যা ২৮ জন এবং এর মধ্যে কলকাতায় প্রাণ হারিয়েছে ৮ জন এবং উত্তর ২৪ পরগণায় মৃত্যু হয়েছে ১০ জনের। বাংলায় মোট মৃতের সংখ্যা ৯,৭৬৬ জন। কলকাতায় মোট মৃতের সংখ্যা ২,৯৬৪।

শনিবারের স্বাস্থ্য ভবনের করোনা বুলেটিন অনুযায়ী,  একদিনে কলকাতায় করোনা আক্রান্তের সংখ্যা ২১১ জন এবং কলকাতায় মোট আক্রান্তের সংখ্যা ১২৩,৮১৬  জন। রাজ্যে এই মুহূর্তে মোট আক্রান্ত ৫৫৪,০৭৯ জন।

শনিবারের স্বাস্থ্য ভবনের করোনা বুলেটিন অনুযায়ী,  একদিনে কলকাতায় করোনা আক্রান্তের সংখ্যা ২১১ জন এবং কলকাতায় মোট আক্রান্তের সংখ্যা ১২৩,৮১৬ জন। রাজ্যে এই মুহূর্তে মোট আক্রান্ত ৫৫৪,০৭৯ জন।

উত্তর ২৪ পরগণায় একদিনে আক্রান্ত ২২০ জন। তবে দৈনিক সংক্রমণ কমলেও এবার সব জেলাকে পিছনে ফেলে করোনায় প্রথম স্থানে উত্তর ২৪ পরগণা, দ্বিতীয়  কলকাতা। এদিকে একদিনে বাংলায় করোনা আক্রান্ত৮৬৩ জন।

উত্তর ২৪ পরগণায় একদিনে আক্রান্ত ২২০ জন। তবে দৈনিক সংক্রমণ কমলেও এবার সব জেলাকে পিছনে ফেলে করোনায় প্রথম স্থানে উত্তর ২৪ পরগণা, দ্বিতীয় কলকাতা। এদিকে একদিনে বাংলায় করোনা আক্রান্ত৮৬৩ জন।

শনিবারের  স্বাস্থ্য ভবনের করোনা বুলেটিন অনুযায়ী,  রাজ্যে এই অবধি মোট অ্য়াক্টিভ আক্রান্তের সংখ্য়া ১১ হাজার ৬১৬ জন  কমে ১১ হাজার ৮ জন ।

শনিবারের স্বাস্থ্য ভবনের করোনা বুলেটিন অনুযায়ী,  রাজ্যে এই অবধি মোট অ্য়াক্টিভ আক্রান্তের সংখ্য়া ১১ হাজার ৬১৬ জন কমে ১১ হাজার ৮ জন ।

শনিবারের স্বাস্থ্য ভবনের করোনা বুলেটিন অনুযায়ী,  রাজ্যে একদিনে হাসপাতাল থেকে সুস্থ হয়ে বাড়ি ফিরেছেন ১ হাজার ৪৪৩ জন।  তাই বাংলায় কোভিডজয়ীর সংখ্যা বেড়ে দাঁড়াল   ৫৩১,৮৬২ জন থেকে  ৫৩৩,৩০৫ জন। সুস্থতার হার  ৯৬.২৫ শতাংশ।

শনিবারের স্বাস্থ্য ভবনের করোনা বুলেটিন অনুযায়ী, রাজ্যে একদিনে হাসপাতাল থেকে সুস্থ হয়ে বাড়ি ফিরেছেন ১ হাজার ৪৪৩ জন। তাই বাংলায় কোভিডজয়ীর সংখ্যা বেড়ে দাঁড়াল ৫৩১,৮৬২ জন থেকে ৫৩৩,৩০৫ জন। সুস্থতার হার ৯৬.২৫ শতাংশ।

লন্ডন ফেরত কলকাতায় এই নিয়ে ৩ জন কোভিডে আক্রান্ত হয়েছে।এদিকে তারই মধ্য়ে ভুয়ো ঠিকানা দিয়ে লন্ডন ফেরত ২০ জন উধাও কলকাতা বিমানবন্দর থেকে।

লন্ডন ফেরত কলকাতায় এই নিয়ে ৩ জন কোভিডে আক্রান্ত হয়েছে।এদিকে তারই মধ্য়ে ভুয়ো ঠিকানা দিয়ে লন্ডন ফেরত ২০ জন উধাও কলকাতা বিমানবন্দর থেকে।

Today's Poll

একসঙ্গে কতজন প্লেয়ারের সঙ্গে খেলতে পছন্দ করেন