কোভিড জয়ীর সংখ্যা কমল কলকাতায়, সুস্থতার হার ৯৬ ছুঁইছুঁই

First Published Dec 30, 2020, 9:20 AM IST

কোভিড জয়ীর সংখ্যা কমল কলকাতায়। তবে একদিনের আক্রান্তের সংখ্যাও তীরের বেগে নামছে।  নির্বাচনের দোরগোড়ায় দাঁড়িয়ে আচমকাই এই সংখ্যা নেমে যাওয়ায় অবাক রাজনৈতিক মহলও। মঙ্গলবারের  স্বাস্থ্য ভবনের করোনা বুলেটিন অনুযায়ী,একদিনে কলকাতায় করোনা আক্রান্তের সংখ্যা  ২৭০ জন এবং কলকাতায় মোট আক্রান্তের সংখ্যা ১২২,৭০৭ জন। তাহলে বাংলায় একুশের দোরগড়ায় দাঁড়িয়ে কোভিড পরিস্থিতি কী, একবার দেখে নেওয়া যাক।

 

মঙ্গলবারের  স্বাস্থ্য ভবনের করোনা বুলেটিন অনুযায়ী, বাংলায়  একদিনে করোনা নিয়ে মৃত্যুর সংখ্যা ৩০ জন এবং এর মধ্যে কলকাতায় প্রাণ হারিয়েছে  ৪ জন এবং উত্তর ২৪ পরগণায় মৃত্যু হয়েছে ৯ জনের। বাংলায় মোট মৃতের সংখ্যা  ৯,৬৫৫ জন। কলকাতায় মোট মৃতের সংখ্যা ২,৯৩৭।

মঙ্গলবারের স্বাস্থ্য ভবনের করোনা বুলেটিন অনুযায়ী, বাংলায়  একদিনে করোনা নিয়ে মৃত্যুর সংখ্যা ৩০ জন এবং এর মধ্যে কলকাতায় প্রাণ হারিয়েছে ৪ জন এবং উত্তর ২৪ পরগণায় মৃত্যু হয়েছে ৯ জনের। বাংলায় মোট মৃতের সংখ্যা ৯,৬৫৫ জন। কলকাতায় মোট মৃতের সংখ্যা ২,৯৩৭।

মঙ্গলবারের  স্বাস্থ্য ভবনের করোনা বুলেটিন অনুযায়ী,  একদিনে কলকাতায় করোনা আক্রান্তের সংখ্যা ২৭০ জন এবং কলকাতায় মোট আক্রান্তের সংখ্যা ১২২,৭০৭ জন। রাজ্যে এই মুহূর্তে মোট আক্রান্ত ৫৪৯,৭১৫ জন।

মঙ্গলবারের স্বাস্থ্য ভবনের করোনা বুলেটিন অনুযায়ী,  একদিনে কলকাতায় করোনা আক্রান্তের সংখ্যা ২৭০ জন এবং কলকাতায় মোট আক্রান্তের সংখ্যা ১২২,৭০৭ জন। রাজ্যে এই মুহূর্তে মোট আক্রান্ত ৫৪৯,৭১৫ জন।

উত্তর ২৪ পরগণায় একদিনে আক্রান্ত ৩১৫ জন। তবে দৈনিক সংক্রমণ কমলেও এবার সব জেলাকে পিছনে ফেলে করোনায় প্রথম স্থানে উত্তর ২৪ পরগণা, দ্বিতীয়  কলকাতা । এদিকে একদিনে বাংলায় করোনা আক্রান্ত ১,২৪৪ জন।

উত্তর ২৪ পরগণায় একদিনে আক্রান্ত ৩১৫ জন। তবে দৈনিক সংক্রমণ কমলেও এবার সব জেলাকে পিছনে ফেলে করোনায় প্রথম স্থানে উত্তর ২৪ পরগণা, দ্বিতীয় কলকাতা । এদিকে একদিনে বাংলায় করোনা আক্রান্ত ১,২৪৪ জন।

মঙ্গলবারের  স্বাস্থ্য ভবনের করোনা বুলেটিন অনুযায়ী,  রাজ্যে এই অবধি মোট অ্য়াক্টিভ আক্রান্তের সংখ্য়া ১৪ হাজার ১০৮    জন কমে ১২ হাজার ৭৮৮ জন ।

মঙ্গলবারের স্বাস্থ্য ভবনের করোনা বুলেটিন অনুযায়ী,  রাজ্যে এই অবধি মোট অ্য়াক্টিভ আক্রান্তের সংখ্য়া ১৪ হাজার ১০৮ জন কমে ১২ হাজার ৭৮৮ জন ।

মঙ্গলবারের  স্বাস্থ্য ভবনের করোনা বুলেটিন অনুযায়ী,  রাজ্যে একদিনে হাসপাতাল থেকে সুস্থ হয়ে বাড়ি ফিরেছেন ১ হাজার ৫৮৭ জন।  তাই বাংলায় কোভিডজয়ীর সংখ্যা বেড়ে দাঁড়াল ৫৪৬,০০৮  জন থেকে  ৫২৭,২৭২ জন। সুস্থতার হার  ৯৫.৯২ শতাংশ।

মঙ্গলবারের স্বাস্থ্য ভবনের করোনা বুলেটিন অনুযায়ী, রাজ্যে একদিনে হাসপাতাল থেকে সুস্থ হয়ে বাড়ি ফিরেছেন ১ হাজার ৫৮৭ জন। তাই বাংলায় কোভিডজয়ীর সংখ্যা বেড়ে দাঁড়াল ৫৪৬,০০৮ জন থেকে ৫২৭,২৭২ জন। সুস্থতার হার ৯৫.৯২ শতাংশ।

Today's Poll

একসঙ্গে কতজন প্লেয়ারের সঙ্গে খেলতে পছন্দ করেন