110

যৌনতাকে একেকজন একেকরকম ভাবে উপভোগ করতে চায়। এমন অনেকেই আছেন সম্পর্কের যৌনতা বজায় রাখতে ভায়াগ্রার আসক্ত হয়ে পড়ছেন। যার সাইড এফেক্টে শরীরের প্রচুর ক্ষতি হচ্ছে। কিন্তু যৌনতৃপ্তির জন্য এটাকেই সেরা রাস্তা বলে বেছে নিয়েছেন।

210


যৌন সম্পর্ক নিয়ে অনেকেরই অনেকরকমের ফ্যান্টাসি রয়েছে। সঙ্গমের সময়টাতে ছেলে হোক কিংবা মেয়ে দুজনেই পুরো সময়টাতে একান্তভাবে কাটাতে চান। অনেকেই উদ্দাম যৌন মিলন পছন্দ করেন। কিন্তু অনেক সময়েই মিলনের সময় একাধিক সমস্যায় পড়েন দম্পত্তিরা।

310

 গবেষণা বলছে, সুস্থ জীবন-যাপনের জন্য  যৌনমিলন করা অত্যন্ত জরুরি। সম্পর্ককে মজবুত করতে মানসিক ভাবে সংযুক্তির বিশেষ প্রয়োজন। যৌনমিলন শুধু শারীরিকই নয়, মানসিক দিক থেকেও রিলেশনশিপকে আরও মজবুত করে তোলে। 

410

তবে সেক্স করার ইচ্ছা জাগলেই সঙ্গীকে নিয়ে বিছানায় চলে গিয়েই যৌনতা শুরু করে দিলেন, এটা আদতেও ঠিক নয়। বরং বেডরুমের বাইরে থেকে কাম বাড়তে শুরু করলেই যৌনতার ইচ্ছাও বাড়তে থাকে।

510

বেডরুমের বাইরেও প্রেম নয়, এটা শুনে অনেকেই চিন্তায় পড়ে গেছেন। ভাবছেন, বেডরুমের বাইরে কী করে প্রেম সম্ভব। বিশেষজ্ঞরা জানাচ্ছেন প্রেম আসলে ঠিক ওয়াইনের মতো। যত ধীরে ধীরে খাওয়া হবে ততই তার নেশা বাড়বে।

610

যৌন ইচ্ছা বাড়াতে চাইলে অবশ্যই সবার প্রথমে এক্সপেরিমেন্ট করতে হবে। কারণ যৌনমিলনের সময় যাতে একঘেয়েমি না চলে আসে তার জন্যই দরকার এক্সপেরিমেন্ট। তা না হলে খুব তাড়াতাড়ি একঘেয়েমি চলে আসবে।

710

 

প্রথমে সঙ্গীর সঙ্গে দারুণ ভাল করে সময় কাটানোর পরামর্শ দিচ্ছেন বিশেষজ্ঞরা। প্রয়োজন লং ড্রাইভে যেতে পারেন। খানিকটা ফ্রেশ অক্সিজেন নিয়ে গাড়ির ভিতরে বসেই সঙ্গীকে অল্প অল্প করে আদরে ভরিয়ে দিন।

810

যারা রান্না করতে ভালবাসেন, তারা সঙ্গীর পছন্দমতো যে কোনও একটা খাবার রান্না করে খাওয়ান, এমনকী সঙ্গীকে খাবার বানাতে সাহায্য করুন, দেখবেন প্রেমে জমে ক্ষীর।

910


বিশেষজ্ঞরা বলছেন, যৌনমিলনের আগে একসঙ্গে স্নান করলে সেক্স আরও দ্বিগুণ বাড়ে। তার মিলনের আগে সঙ্গীর সঙ্গে বাথরুমে স্নান করুন তারপর সেক্স এনজয় করুন। চাইলে বাথটবের মধ্যেও বেশ কিছুটা সময় একসঙ্গে কাটিয়ে নিন। 

1010


গবেষণা বলছে, সুস্থ জীবন-যাপনের জন্য  যৌনমিলন করা অত্যন্ত জরুরি। যৌনতায় বিভিন্ন রকমের নিউরোট্রান্সমিটার রয়েছে যা শুধু  মস্তিষ্কের নয়, বরং শরীরের অন্যান্য অঙ্গের উপর সুপ্রভাব বিস্তার করে। এতে যেমন শরীরের উদ্বেগ কমে পাশাপাশি যৌনমিলন স্বাভাবিক থাকলে ঘুমও ভাল হয়। এছাড়া পছন্দের মিউজিক চালিয়েও সঙ্গম করলে মন ভাল থাকে।
.