Asianet News BanglaAsianet News Bangla

বিয়ের দিন নিজের হাতে হবু স্বামীকে সাজালেন কনে, ভাইরাল ভিডিও

সেজেগুজে বিয়ের জন্য প্রস্তুত কনে। শুধু মণ্ডপে যাওয়ার অপেক্ষা। তবে ব্যস্ততার জেরে তৈরি হওয়ার সময় পাননি বর। তাই নিজের হাতে বরকে সাজালেন কনে। 

Bride helps her groom get ready for their wedding bmm
Author
Kolkata, First Published Aug 3, 2021, 10:30 AM IST
  • Facebook
  • Twitter
  • Whatsapp

পরনে ল্যাহেঙ্গা-চোলি, গলায় রয়েছে তার সঙ্গে মানানসই গয়না, হাতে চূড়া ও মেকআপ করে একেবারে তৈরি কনে। শুধু বিয়ের মণ্ডপে যাওয়ার অপেক্ষা। তবে কনে রেডি হলেও, তৈরি হওয়ার সময় পাননি বর। আর সেই কারণেই বিয়ের মণ্ডপে যাওয়ার পরিবর্তে হবু স্বামীকে নিজের হাতে সাজিয়ে দিলেন কনে। সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে সেই ভিডিও। 

 

 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Weddingz.in (@weddingz.in)

 

বিয়ে নিয়ে প্রায় সবার মনেই একটা স্বপ্ন থাকে। কীভাবে দিনটিকে আরও স্পেশাল করে তোলা সেই চেষ্টাই করেন সবাই। শুধুমাত্র ভালো দিন বা আনন্দ করার জন্য নয়, বিয়ে সারাজীবনের একটা গুরুত্বপূর্ণ অধ্যায়, যা সুখ স্মৃতি হিসেবে থেকে যায় সারাজীবন। আর তাই বিয়ের দিন নিয়ে অনেকে বিভিন্ন ধরনের পরিকল্পনা করে থাকেন। এই পরিকল্পনা চলে প্রায় কয়েক মাস ধরে। 

আরও পড়ুন- মালাবদলের সময় 'কবাডি' খেলছেন কনে, ভাইরাল ভিডিও

কী পোশাক পরবেন, কীভাবে মণ্ডপ সাজানো হবে, মেকআপ কেমন হবে, খাওয়ার মেনু কী থাকবে। এসব পরিকল্পনা চলতে থাকে অনেক দিন ধরেই। তারপরই চলে আসে বিশেষ দিনটি। আর এখন বিয়ে বাড়ি মানেই আনন্দ, ঠাট্টা। একটা বড় উৎসব যেন। কয়েকটা দিন পরিবারের সদস্যদের একসঙ্গে মিলিত হওয়া। আর সেই অনুষ্ঠানে অনেক সময়ই কিছু না কিছু মজার মুহূর্ত ক্যামেরাবন্দী হয়ে যায়। মুঠোফোনের যুগে এরপর সঙ্গে সঙ্গে তা পোস্ট করা হয় সোশ্যাল মিডিয়ায়। আর কে দেখে! মুহূর্তের মধ্যে ভাইরাল হয়ে যায় সেই ভিডিও। সম্প্রতি ঠিক তেমনই এক ভিডিও ভাইরাল হয়েছে। 

আরও পড়ুন- বিয়ের দিনও নিস্তার নেই, মণ্ডপে বসেই অফিসের কাজ সারলেন হবু বর

weddingz.in-নামের একটি ইনস্টাগ্রাম পেজ থেকে একটি বিয়ের অনুষ্ঠানের ভিডিও পোস্ট করা হয়েছে। সেখানে দেখা গিয়েছে বিয়ের জন্য তৈরি হয়ে গিয়েছেন কনে। সেজেগুজে পুরো রেডি। এদিকে ব্যস্ততার জেরে আর তৈরি হওয়ার সময় পাননি বর। তাই নিজে তৈরি হয়ে চুপ করে বসে না থেকে বরকে তৈরি হতে সাহায্য করলেন কনে। বরের মেকআপ থেকে শুরু করে তাঁকে সেরওয়ানি ও হার পরিয়ে তৈরি করে দেন তিনি। আর এভাবেই একে অপরের পাশে থেকে নিজেদের নতুন জীবন শুরু করলেন তাঁরা। ইনস্টাগ্রামে এই ভিডিও শেয়ার করার পরই তা ভাইরাল হয়ে যায়। তবে ভিডিওটি নেটিজেনদের মন ছুঁয়ে গিয়েছে। কনের প্রশংসা করেছেন অনেকেই। এছাড়া অনেকে আবার তাঁদের আশীর্বাদও করেছেন। 

আরও পড়ুন- বিয়ের মণ্ডপেই কনেকে জাপটে ধরে 'চুমু' বরের, আজব সব আচার-অনুষ্ঠান


Bride helps her groom get ready for their wedding bmm

Bride helps her groom get ready for their wedding bmm

Follow Us:
Download App:
  • android
  • ios