Asianet News BanglaAsianet News Bangla

টোল প্লাজার মধ্যেই দুই মহিলার চুল ধরে মারামারি, নাসিকের ঘটনা এখন ভাইরাল

নাসিকের দুই মারাঠি মহিলা রীতিমতো হাতাহাতি করলেন পিম্পলগাওঁ টোল  প্লাজার সামনে।মারপিটের ভিডিও ভাইরাল নেট দুনিয়ায়.  

Two Women Thrash Each Other During Fight At Nashik Toll Plaza Video went viral
Author
First Published Sep 16, 2022, 10:03 PM IST

রাস্তাঘাটে ঝগড়াঝাটি করেছেন কখনো কারুর সাথে ?
সামান্য বিষয় নিয়ে পথচলতি মানুষের  সাথে কথা কাটাকাটি   তারপর সেই উত্তপ্ত কথোপকথন হঠাৎ করে হাতাহাতিতে পরিণত হওয়া - এসব আমাদের জীবনে নিত্যনৈমিত্তিক ঘটনা। কিন্তু এবার প্রকাশ্য রাস্তায় হাতাহাতি করলো দুই মহিলা।  দুই শাড়ি পড়া মহিলার রাস্তায় মাঝে দাঁড়িয়ে এমন ডাব্লু ডাব্লু এফ করা নিয়ে বেজায় জল্পনা  ছড়িয়েছে নেটিজেনমহলে। 

ঘটনাটি নাসিকের। নাসিকের দুই মারাঠি মহিলা দাঁড়িয়ে ছিলেন পিম্পলগাওঁ টোল  প্লাজার সামনে। একজন টোলপ্লাজার কর্মচারী ,আর অপরজন প্যাসেঞ্জের। কিছু একটা বিষয় নিয়েই শুরু হয় তাদের মধ্যে কথা কাটাকাটি। ব্যাস তারপর সেই কথা কাটাকাটিই পৌঁছয় হাতাহাতির পর্যায়ে।  

ভিডিওতে দেখা যাচ্ছে তারা একে ওপরের সাথে রীতিমতো মারপিট করছেন।  এ একটা চড়  কষালে অপরজন দুটো চড় কষাচ্ছে। চুল ধরে রীতিমতো চুলোচুলি কান্ড ।  পাশের লোকজন অবশ্য চেষ্টা করছেন তাদের থামানোর।  কিন্তু মুখের কোথায় কোনো কাজই হচ্ছে না কারণ মারপিটরত  দুই মহিলার কেউই ঠিক কথা শোনার মানসিকতায় নেই।  ওই দুজন "মহিলা" হাওয়ায় , পাশের কোনো পুরুষও তাদের গায়ে হাত দেওয়ার সাহস পাচ্ছেন না।  তাই এই মারপিট থামার নামই নিচ্ছে  না ।  

মারপিটের ভিডিও এইপ্রথম ভাইরাল হচ্ছেনা। এর আগেও মধ্যপ্রদেশের এক ভদ্রলোকের , তার মহিলা কর্মচারীর গায়ে হাত তোলার ভিডিও ভাইরাল হয় নেট দুনিয়ায়।  অনেকেই এই  ভিডিওর তীব্র নিন্দাও করে ।  জাতীয় মহিলা কমিশন ওই ভদ্রলোকের বিরুদ্ধে বেশ কয়েকটি আইনি ব্যবস্থাও নিয়েছিল ।  

টোল প্লাজায় মারপিটের আর একটি ভিডিও ও নজর কাড়ে নেটিজেনদের।  একদল যুবক টোল প্লাজায় ঢুকে টোল বুথে পর পর মারতে থাকেন লাঠির বারী। লাঠির বারী মেরে টোল ব্যারিকেড ভেঙেও ফেলে তারা। সরকারি সম্পত্তি নষ্ট করার  অভিযোগও ওঠে তাদের বিরুদ্ধে।  কিন্তু থানায় এফআইআর দায়ের না হাওয়ায় এযাত্রায় বেঁচে যায় তারা।  

Follow Us:
Download App:
  • android
  • ios