Asianet News BanglaAsianet News Bangla

মাথায় কাঁচের গ্লাসের উপর দু'দুটি সিলিন্ডার, অবলিলায় তেরঙ্গা নিয়ে হাত নাড়ছে যুবক! ভাইরাল ভিডিয়ো দেখে হতবাক নেট

স্বাধীনতা দিবসের দিন নেটনাগরিকদের নজর কেড়েছে ভাইরাল ভিডিয়ো। হাতে তেরঙ্গা, মাথায় কাঁচের গ্লাসের উপর দুটি সিলিন্ডার চাপিয়ে একটি ভিডিয়ো পোস্ট করেছেন রাজস্থানের এক যুবক। মুহূর্তের মধ্যে ভাইরাল হয় যায় সেই ভিডিয়ো।
 

 Viral video of youth with cylinder on head and tricolor in hand
Author
Kolkata, First Published Aug 15, 2022, 1:03 PM IST

৭৫তম স্বাধীনতা দিবসে ত্রিবর্ণে সেজে উঠেছে গোটা দেশ। প্রধানমন্ত্রীর আহ্বানে ঘরে ঘরে উড়ছে তেরঙ্গা। স্বাধীনতার ৭৫ বছরে দেশ জুড়ে পালিত হচ্ছে আজাদি কা অমৃত মহোৎসব। এরই মধ্যে স্বাধীনতা দিবসের দিন নেটনাগরিকদের নজর কেড়েছে ভাইরাল ভিডিয়ো। হাতে তেরঙ্গা, মাথায় কাঁচের গ্লাসের উপর দুটি সিলিন্ডার চাপিয়ে একটি ভিডিয়ো পোস্ট করেছেন রাজস্থানের এক যুবক। মুহূর্তের মধ্যে ভাইরাল হয় যায় সেই ভিডিয়ো। 
স্বাধীনতার ৭৫ বছর উপলক্ষে ইনস্টাগ্রামে একটি রিল পোস্ট করেন রাজস্থানের এক যুবক। ভিডিয়োতে দেখা যাচ্ছে এক যুবক মাথায় কাঁচের গ্লাসের উপর পর পর দুটি সিলিন্ডার চাপিয়েছেন। হাতে ত্রিবর্ণ জাতীয় পতাকা। নেপথ্যে বন্দেমাতরম গান। নীচে লেখা 'আমি গর্বিত আমি ভারতবাসী'।
যুবকের প্রদর্শন দেখে অবাক গোটা নেট দুনিয়া। কী ভাবে এত ওজন মাথায় নিয়ে দাঁড়য়ে আছে ওই যুবক? তাঁর প্রতিভা মুগ্ধ করেছে নেটিজেনদের। এই অবস্থায়ও তাঁর অবলীলায় হাত নাড়ছেন ওই তরুণ। 

আরও পড়ুন স্বাধীনতা দিবসের সকালে জাতীয় পতাকা হাতে ছবি পোস্ট দাবাং স্টারের, জানালেন শুভাচ্ছাও


৭৫তম স্বাধীনতা দিবসকে স্মরণীয় করে তুলতে সমগ্র দেশবাসীকে ১৩ থেকে ১৫ অগাস্ট ঘরে ঘরে ত্রিবর্ণ পতাকা উত্তলনের জন্য আহ্বান জানান প্রধানমন্ত্রী। ১৫ অগাস্টের ৭৫ সপ্তাহ আগে থেকেই আজাদি কা অমৃত মহোৎসবের আওতায় শুরু হয়েছে নানা কর্মসূচি। গত মাসে এই উপলক্ষেই তিনি সূচনা করেন 'হর ঘর তিরঙ্গা' কর্মসূচি। অর্থাৎ ১৩ থেকে ১৫ অগাস্ট প্রত্যেক ভারতবাসী প্রত্যেক বাড়িতে পতাকা উত্তলন করে। এই কর্মসূচির লক্ষ্য ভারতের শিক্ষা, সংস্কৃতির মাধ্যমে প্রত্যেক ভারতবাসীর মনে দেশপ্রেমের সঞ্চার। 

আরও পড়ুনবাচ্চার স্বাধীনতা দিবস কাটুক অন্য ভাবে, বানাতে পারেন Tricolor Paper Craft, রইল আইডিয়া 


যুবকের কীর্তি ভারতের তরুণ প্রজন্মে যে প্রতিভার অভাব নেই সেই কথা আবার স্পষ্ট করেছে। উল্লেখ্য এই যুবকের প্রোফাইলে এই জাতীয় একাধিক ভিডিও আছে। 

আরও পড়ুনদেশপ্রেমের এই বিখ্যাত গানগুলির সঙ্গেই পালন করুন ৭৫ তম স্বাধীনতা দিবস, সাজিয়ে নিন আপনার প্লে -লিস্ট 

 

Follow Us:
Download App:
  • android
  • ios