ফের করোনার ছোবল হাওড়ায়। এবার সংক্রমণ ধরা পড়ল রেল হাসপাতালের এক কর্মীর। পরিবারের সাতজন কোয়ারেন্টাইন সেন্টারে পাঠিয়ে দিয়েছে স্বাস্থ্য দপ্তর। আতঙ্ক ছড়িয়েছে লিলুয়ায়।

আরও পড়ুন: দিলীপের 'জোড়া ফলায়' বিদ্ধ দিদি, টিকিয়াপড়া-বাদুড়িয়া নিয়ে প্রশ্ন

একসময়ে বিএসএফ জওয়ান ছিলেন তিনি। বাবার মৃত্যুর পর রেলের চাকরি যোগ দেন করোনা আক্রান্ত ওই ব্যক্তি। কর্মস্থল, লিলুয়ার রেলওয়ে হাসপাতাল। হাসপাতালে জরুরি বিভাগের অ্যাটেন্ডেন্ট পদে কর্মরত তিনি। জানা গিয়েছে, দিন কয়েক আগে আচমকাই জ্বর আসে তাঁর। ছিলেন হোম কোয়ারেন্টাইনে। সন্দেহজনক উপসর্গ দেখা দেওয়ায় শেষপর্যন্ত ওই ব্যক্তিকে ভর্তি করা হয় লিলুয়া হাসপাতালে। রোগীর লালারস বা সোয়াব সংগ্রহ করে পরীক্ষা করতে পাঠান চিকিৎসকরা। বুধবার করোনা পজিটিভ রিপোর্ট আসে। করোনা আক্রান্তকে লিলুয়া হাসপাতালে রেখেই চিকিৎসা করা হবে বলে জানা  গিয়েছে।

আরও পড়ুন: অদম্য সাহসেই বাজিমাত, তামিলনাড়ু থেকে সাইকেল চালিয়ে ফিরলেন ডায়মন্ড হারবারের যুবক

আরও পড়ুন: পুলিশি 'হেনস্তা'র শিকার নার্স, স্কুটি থেকে নামিয়ে সপাটে 'চড়' মহিলা কনস্টেবলের

উল্লেখ্য, সম্প্রতি দেশের ১৭০টি জেলার করোনা হটস্পট হিসেবে চিহ্নিত করেছে কেন্দ্রীয় সরকার। সেই তালিকায় রয়েছে হাওড়া। জেলার পরিস্থিতি নিয়ে উদ্বিগ্ন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় স্বয়ং। দিন কয়েক আগে বালি ও জগাছা এলাকাকে সরকারিভাবে সংক্রমিত বলে ঘোষণা করা হয়েছে। সেখানে জারি করা হয়েছে সম্পূর্ণ লকডাউন। খুলছে না দোকানপাঠ, বসছে না বাজারও। এরইমধ্যেই ফের করোনা আক্রান্তের হদিশ মিলল হাওড়ায়।