বিশ্বনাথ দাস, হাওড়া-মোবাইলে কথা বলতে বলতে হেঁটে আসছেন এক যুবতী। কোনও কিছু বোঝার আগেই ব্রিজের রেলিংয়ে উঠে পড়লেন। কর্তব্যরত পুলিশ বাধা দেওয়ার আগেই ওই ব্রিজ থেকে ঝাঁপ দেন যুবতী। কী কারণে এই ঘটনা। হতভম্ব হয়ে যান প্রত্যক্ষদর্শীরা।

আরও পড়ুন-একুশে বাংলা দখলের লড়াই বিজেপির, নির্বাচন পরিচালনায় কেন্দ্রীয় নেতাই ভরসা গেরুয়া শিবিরের

ঘটনাটি ঘটেছে হাওড়ার বালি ব্রিজে। জানাগেছে, মঙ্গলবার সন্ধ্যায় দক্ষিণেশ্বর থেকে বালি খালের দিকে মোবাইলে কথা বলতে বলতে হাঁটছিলেন ওই যুবতী। প্রত্যক্ষদর্শীরা জানান, সেই সময় আচমকা বালি ব্রিজের রেলিংয়ে উঠে পড়েন। কোনও কিছুর বুঝে ওঠার আগেই ওই ব্রিজ থেকে গঙ্গায় ঝাঁপ দেন যুবতী। ঘটনাস্থলে পৌঁছায় কর্তব্যরত ট্রাফিক পুলিশ। সঙ্গে সঙ্গে গঙ্গা থেকে ওই যুবতীকে উদ্ধার করা হয়। কালীপুজোর সময় বালি থানার পক্ষ থেকে গঙ্গায় বোট রাখা ছিল। সেই বোটে করে যুবতীকে উদ্ধার করে পুলিশ।

আরও পড়ুন-ফের জঙ্গিদের নিশানায় মুম্বই, এবার কি ২৬/ ১২ হামলায় পরিকল্পনা জঙ্গিদের, কড়া সতর্কতা বাণিজ্যনগরীতে

আরও পড়ুন-তৃণমূল থেকে দূরত্ব-বিধি বজায় শুভেন্দুর, মন বুঝতে পরিবহণমন্ত্রীর সঙ্গে শীর্ষ নেতৃত্বের আলোচনা

আত্মহত্যার চেষ্টা করা ওই যুবতীকে উদ্ধার করে বেলুড় স্টেট জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়। শরীরের বেশ কয়েকটি জায়গায় গুরুতর আঘাত পেয়েছেন ওই যুবতী। পুলিশ প্রাথমিক তদন্তে জানতে পেরেছে বছর তেইশের ওই যুবতীর লক্ষ্মী দিক্ষিত। বালি থানা এলাকার অভয় রোডের বাসিন্দা তিনি। প্রেমঘটিত কারনে ওই যুবতী আত্মহত্যার চেষ্টা করেন বলে প্রাথমিক তদন্তে জানতে পেরেছে পুলিশ।